‘অক্টোবরে তারকাবহুল ঢালিউড প্রেক্ষাগৃহ’

0
178

লতি বছর ঢাকাই সিনেমার বাজার চোখে পড়ার মতো ছিল না। চলচ্চিত্র মুক্তির দিক থেকে বিগত বছরের চেয়ে পিছিয়ে পড়েছে এবছর। যদিও বছর শেষ হতে আর তিন মাস বাকি। তবে ঢাকাই সিনেমার তালিকায় এবছর যে কয়টি সিনেমা মুক্তি পেয়েছে তার মধ্যে বেশিরভাগ সিনেমা হলগুলোতে দর্শক টানতে ব্যর্থ হয়েছে।

সবকিছু ছাপিয়ে আগামী মাসে কয়েকটি তারকাবহুল সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। মাসের প্রথম সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে দুটি সিনেমা । ‘পবিত্র ভালোবাসা’ এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও নবাগত রোকন অন্যটি কায়েস আরজু ও পরিমণী অভিনীত সিনেমা ‘আমার প্রেম আমার প্রিয়া’

অক্টোবর ১২ তারিখে মুক্তি পাবে ফেরদৌস ও নিঝুম রুবিনা অভিনীত সিনেমা ‘মেঘকন্যা’। কয়েক দফায় মুক্তির তারিখ পরিবর্তন করে অক্টোবরে মুক্তির অপেক্ষায় রয়েছে প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নিমির্ত সিনেমা ‘দেবী’। অক্টোবরে ‘দেবী’ মুক্তি পাবে বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক ও নায়িকা জয়া আহসান।

পূজায় মুক্তি পাবে শাকিব-ববি অভিনীত সিনেমা ‘নোলক’। ছবিটি মুক্তির বিষয়ে ছবির প্রযোজক সাকিব সনেট বলেছেন, ছবিটি আমরা পূজায় মুক্তি দেওয়ার জন্য সবরকম প্রস্তুতি গ্রহণ করেছি। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিয়াম-পূজার নতুন ছবি ‘দহন’। যদিও ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা ছিল সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটের এই ছবিটি। এছাড়াও গায়ক-অভিনেতা তাহসান ও কলকাতার নায়িকা শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘যদি একদিন’ সিনেমাটিও অক্টোবর মাসে মুক্তির তালিকায় আছে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন অক্টোবর মাসে বেশকিছু তারকা বহুল সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। যে সিনেমাগুলো ঢাকাই সিনেমার হাওয়া বদল করতে পারে। ভালোমাণের ছবি দেখতে হলে দর্শক আসেন। তারকাবহুল সিনেমার পাশাপাশি সিনেমার গল্প ঢাকাই সিনেমা হাওয়া বদল করে দিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here