অপি করিমের নায়ক কলকাতার ঋত্বিক

0
182

টেলিভিশন নাটকে অপি করিম বরাবরই অভিনয় প্রশংসিত হয়েছে। পরবর্তীতে মঞ্চ নাটকে অভিনয় করেও দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। তার সাবলীল অভিনয় নৈপুণ্যে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তবে ব্যক্তিগত কারণে তিনি দীর্ঘ চৌদ্দ বছর বড় পর্দায় দেখা মেলেনি। টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় না করলেও মঞ্চনাটকে অভিনয় করছেন অপি করিম। কিছুদিন আগেই নাট্যম রেপার্টরির হয়ে ‘ডিয়ার লায়ার’ নাটকে মঞ্চে অভিনয় করতে দেখা যায় তাকে।

অপি করিম ২০০৪ সালে মোস্তাফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর আর বড় পর্দায় পাওয়া যায়নি তাকে। তবে আবারও এক যুগেরও বেশি সময় পর সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। বড় পর্দায় ‘ডেব্রি অব ডিজায়ার’ সিনেমার মাধ্যমে ফিরছেন। এ খবর পুরনো। নতুন খবর হলো, এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার মেধাবী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

‘ডেব্রি অব ডিজায়ার’ ছবিটির শুটিং চলছে কলকাতায়। কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে ছবিটির চিত্রনাট্য।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। পরিচালনা করছেন কলকাতার নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী এবং বাংলাদেশের নির্মাতা জসীম আহমেদ। প্রাথমিকভাবে সিনেমাটির বাংলা নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’। তবে নাম পরিবর্তন করা হতে পারে।
ছবিতে অপির চরিত্রের নাম সোমা। আর ঋত্বিক আছেন চাঁদুর ভূমিকায়। তারা নিম্ন-মধ্যবিত্ত দম্পতি। তাদের সংসারে আছে একমাত্র সন্তান। চাঁদু বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা। কলকাতার পর ছবিটির কিছু অংশের শুটিং হবে ঢাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here