অপেক্ষা ফুরাচ্ছে ‘কেজিএফ’ দর্শকদের

0
64

‘বাহুবলী’র পর ভারতীয় সিনেমায় সবচেয়ে বেশি আলোচিত ও প্রশংসিত ছবি ‘কেজিএফ’। যার প্রথম চ্যাপ্টারের পর দর্শক তুমুল আগ্রহ নিয়ে অপেক্ষায় আছে এর দ্বিতীয় চ্যাপ্টারের জন্য! কিন্তু কবে মুক্তি পাবে এই ‘কেজিএফ চ্যাপ্টার-২’? তা নিয়েই এখন দর্শকদের মাঝে চলছে নানান আলোচনা।

চলমান করোনা ভাইরাস ও লকডাউনের আগে জানা গিয়েছিল ইতোমধ্যেই ‘কেজিএফ চ্যাপ্টার-২’ এর শুটিং ৭০ ভাগ শেষ হয়ে গেছে। বাকি রয়েছে আরো ৩০ ভাগ শুটিং। যা মূলত করোনার কারণে আর সম্পন্ন হতে পারেনি। আর সেকারণেই আটকে রয়েছে বহুল প্রতীক্ষিত এই ছবির মুক্তি।

কিন্তু এবার অপেক্ষমান দর্শকের জন্য শোনা গেল আনন্দ সংবাদ! কেননা আগামি ২৬ আগস্ট থেকে ব্যাঙ্গালুরোর কাঁটিরাভা স্টেডিয়ামে শুরু হবে বাকি ৩০ ভাগ শুটিংয়ের কাজ। হয়ত এরপরেই দর্শকদের সকল অপেক্ষার অবসান ঘটবে।

২০১৮ সালের ২১ ডিসেম্বর আড়াই হাজার স্ক্রিনে মুক্তি পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ ছবিটি। ৮০ কোটি রুপির সিনেমাটি বক্স অফিস থেকে আয় করেছিল  ২৫০ কোটি রুপিরও বেশি! আর তাইতো এর দ্বিতীয় কিস্তি নিয়ে এত আগ্রহ দর্শকদের।

ছবিটির কাহিনী মূলত ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানান কাহিনীকে ঘিরেই চিত্রনাট্য নির্মিত।

ছবিটির মূল ভূমিকায় দেখা যাবে দক্ষিণী সুপারস্টার যশ কে এবং তার বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবীনা ট্যান্ডন সহ আরো অনেকে।

ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি। সূত্র: চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here