অবসরের পরও মেসিকে চায় বার্সেলোনা!

0
58

বর্তমানে বিশ্ব ক্রীড়াঙ্গনে তোলপাড় চলছে ফুটবলের মহাতারকা মেসিকে নিয়ে। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে আর থাকবেন না আর্জেন্টিনা সুপারস্টার, এমন খবরে সরগরম বিশ্ব মিডিয়া। বার্সা ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানসিটিতে যেতে চান মেসি, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

তবে কোনোভাবেই মেসিকে ছাড়তে রাজি নয় বার্সেলোনা। যেকোনও মূল্যে তাকে ধরে রাখতে চায় কাতালান ক্লাবটি। সব মিলিয়ে যে জটপাকানো অবস্থা তৈরি হয়েছে, তা নিরসন করার লক্ষ্যেই বুধবার বার্সেলোনার সভাপতি হোসে মারিয়া বার্তেম্যুর সঙ্গে বৈঠকে বসে মেসির বাবা এবং তার এজেন্ট হোর্হে মেসি।

তবে, একদিকে বৈঠক চললেও অন্যদিকে আগামী নির্বাচনে বার্সার প্রেসিডেন্ট পদপ্রার্থী ভিক্টর ফন্ট চান, মেসি যেন তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেন। শুধু তাই নয়, মেসি বার্সেলোনায় থাকলে এবং এই ক্লাবে থেকেই অবসরে যাওয়ার পরও বার্সার প্রয়োজন রয়েছে তাকে। অর্থাৎ অবসরের পরও মেসিকে চান বার্সার প্রেসিডেন্ট পদপ্রার্থী ভিক্টর ফন্ট।

মেসিকে নিয়ে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, সেজন্য বর্তমান কমিটিকে দায়ী করে হোসে মারিয়া বার্তেম্যুদের তুমুল সমালোচনা করেন ভিক্টর ফন্ট। তিনি বলেন, ‘আমি প্রত্যাশা করি, মেসির সঙ্গে যে সমস্যা তৈরি হয়েছে তার দ্রুত সমাধান হবে এবং সেটা বার্সা সভাপতি এবং মেসির বাবার সঙ্গে এই বৈঠকেই। এতে যেন মেসি এবং বার্সা দু’পক্ষই সমানভাবে লাভবান হতে পারে, সেটাও মাথায় রাখা প্রয়োজন।’ সূত্র: বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here