অমিতাভ-অভিষেকের পর এবার কোভিড পজিটিভ হলেন ঐশরিয়া ও আরাধ্যা

0
62

প্রথমে ঐশ্বর্য ঐশরিয়া রায় বচ্চন, অভিষেকের মেয়ে আরাধ্যা বচ্চনের রিপোর্ট নেগেটিভ এলেও রোববার দুপুরে তারাও করোনা পজিটিভ হয়েছেন।এদিকে কোভিড আক্রান্ত অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে, দ্বিতীয় রিপোর্টেও তার করোনা পজিটিভই এসেছে।

শনিবার অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের রিপোর্ট পজিটিভ আসার পরই তাদের হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু জানা গিয়েছিল, অমিতাভের স্ত্রী জয়া বচ্চন ও পুত্রবধূ ঐশরিয়া রায় বচ্চনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। রিপোর্ট নেগেটিভ আসে অমিতাভ-নাতনি আরাধ্যার রিপোর্টও। কিন্তু রোববার রিপোর্টে ঐশরিয়া-আরাধ্যাও পজিটিভ হন।

শনিবার রাতে অমিতাভ ও অভিষেকের করোনা রিপোর্ট পজিটিভ আসলেও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে জয়া, ঐশরিয়া, আরাধ্যা ও তাঁদের বাড়ির সমস্ত কর্মীদের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু নিয়ম মোতাবেক এরপর করা হয় আরটিপিসিআর টেস্ট। তাতেই ঐশ্বর্য, আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। তবে, জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে, ঐশরিয়া, আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে কিনা, তা নিয়ে এখনও কোনও খবর পাওয়া যায়নি।

অমিতাভ ও অভিষেকের রিপোর্ট পজিটিভ আসার পরই মুম্বইয়ের মেয়র কিশোরী পেদনেকর জানিয়েছেন, জয়া, ঐশ্বর্য ও আরাধ্যাকে আইসোলশনে থাকতে বলা হয়েছে। অমিতাভের বাংলো জলসা-সহ তিনটি বাংলোই এদিন জীবাণুমুক্ত করা হয়েছে। সেইসঙ্গে বাংলোর গেটে ঝোলানো হয়েছে কনটেইনমেন্ট জোনের নোটিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here