অর্ধেক এগুলো শাকিবের ‘একটু প্রেম দরকার’

0
210

জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত ‘একটু প্রেম দরকার’-এর পঞ্চাশ ভাগ শুটিং শেষ হয়েছে। আগামী ৫ নভেম্বর থেকে বাকি অংশের শুটিং শুরু হবার কথা রয়েছে। আরটিভি অনলাইনকে এমনটাই জানালেন ড্যাশিং ডিরেক্টর খ্যাত শাহীন সুমন।   শাহীন সুমন বলেন, ছবির পঞ্চাশ ভাগ শুটিং আমরা শেষ করেছি। ছবির দুটি গানের শুটিং হয়েছে থাইল্যান্ডে। পরের লট শুরু করবো ৫ নভেম্বর। তখন সিক্যুয়েন্সের পাশাপাশি বাজারে একটি গান এবং আরও একটি গানের শুটিং হবে।

একটু প্রেম দরকার’-এ শাকিব-বুবলী জুটি হওয়া প্রসঙ্গে এই পরিচালক বলেন, শাকিব খানের সঙ্গে আমার অনেক হিট ছবি আছে। আমাদের মধ্যে বোঝাপড়াটা ভালো। শাকিব এই ছবিতে অসাধারণ অভিনয় করেছেন। দর্শকরা তার হিরোগিরি উপভোগ করবেন এই নিশ্চয়তা আমি দিতে পারি। আর বুবলীর সঙ্গে প্রথমবার কাজ করা হচ্ছে। সে খুব সিনসিয়ার অভিনেত্রী। একবার বললেই বুঝে যায় শটে কী করতে হবে। ভালো কিছু করার প্রচেষ্টা তার মধ্যে দেখেছি আমি। দর্শকরা এই জুটির নতুন রসায়ন দেখতে পাবেন।শাকিব-বুবলী ছাড়া ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, সুচিস্মিতা মৃদুলা।

সবশেষ শাহীন সুমনের পরিচালনায় ২০১৫ সালে ‘লাভ ম্যারেজ’ সিনেমায় অভিনয় করেন শাকিব খান। শাহীন সুমনের পরিচালনায় শাকিব অভিনীত লাভ ম্যারেজ, নষ্ট, খোদার পরে মা, মনে বড় কষ্ট, একবুক জ্বালা, টাইগার নাম্বার ওয়ান, সন্তান আমার অহংকার সিনেমাগুলো উল্লেখযোগ্যে।​এদিকে আগামীকাল সারাদেশের ৮০টির বেশি প্রেক্ষাগৃহে শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে অভিনয় করেছেন সাইমন সাদিক, অধরা খান, শিপন, অরিন, মিশা সওদাগর, জয়রাজ, শরীফ চৌধুরী, চমক তারা (আইটেম গান)।ছবির কাহিনি ও সংলাপ করেছেন পরিচালক নিজেই। শাহীন সুমন বলেন, এক কথায় বলতে গেলে ছবিটি বিনোদনের পূর্ণ প্যাকেজ। দর্শক হলে আসেন বিনোদনের জন্য। এই ছবিটি দর্শকদের বিনোদিত করবে বলে আশা করি।  আর টিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here