আইয়ুব বাচ্চুর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ছেলে

0
255

আইয়ুব বাচ্চুর জন্য দেশবাসীর কাছে ক্ষমা চায়েছে তার ছেলে আনাফ তাজোয়ার আইয়ুব। তিনি বলেন, ‘আমার বাবা অজানাবশত কোন দোষ করে থাকলে মাফ করে দেবেন। বাবা সংগীতের মাধ্যমে মানুষকে ভালবাসতেন। আমার বাবার জন্য সবাই দোয়া করবেন।  শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টা ৫৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ। চট্টগ্রাম নগরের দক্ষিণ পূর্ব মাদারবাড়িতে আইয়ুব বাচ্চুর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। পরিবারের পক্ষ থেকে আইয়ুব বাচ্চুর মরদেহ গ্রহণ করেন তার মামা আব্দুল হালিম লোহানী। সেখানেই এসব কথা বলেন আহনাফ।

আইয়ুব বাচ্চুর মামা বলেন, ‘আইয়ুব বাচ্চু দেশবরেণ্য শিল্পী ছিল। কিন্তু তার অহংকার ছিলো না। এত বড় শিল্পী হওয়ার পরও সে আমাদের খুব শ্রদ্ধা করতো। বাচ্চু বলতো, আপনি তো মামা, মানে মা মা, দুইটা মা। পায়ে ধরে সালাম করতো। খুব দানবীর ছিল। ৬০টা গিটার ছিল তার। এগুলো নিলামে দিয়েছিল। পরে সেটা বন্ধ করে দেয়। আমাকে বলেছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে দিয়ে দিতে চায়, বিশ্ববিদ্যালয়ের ভিসির সঙ্গে কথা বলতে। পরে সেটা আর হয়ে ওঠেনি। তার মনোবল খুব শক্ত ছিল। আমরা সবার কাছে তার জন্য দোয়া চাই।’

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জনপ্রিয় এই শিল্পীর মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমে আসে। দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here