আক্রমণকারীরা নৌকার স্লোগান দিয়ে গুলি চালায় : শাহ মোয়াজ্জেম

0
150

মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন নিজের ও কর্মী-সমর্থকদের নিরাপত্তা চেয়ে  প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদাকে চিঠি দিয়েছেন। তার দাবি, আক্রমণকারীরা নৌকার স্লোগান দিতে দিতে গুলি চালিয়ে পালিয়ে যায়।

সোমবার স্বশরীরে নির্বাচন কমিশনে (ইসি) এসে সিইসি’র কাছে এ সংক্রান্ত আবেদন জমা দেন তিনি।

শাহ মোয়াজ্জেম তার আবেদন বলেন, গত শনিবার (৮ ডিসেম্বর) আমার এলাকায় এক কর্মীর বিয়ের অনুষ্ঠান থেকে আরেক অসুস্থ নেতাকে দেখতে যাওয়ার জন্য পাথরঘাটার পথে রওনা হই। বিকেল ৪টার দিকে সিরাজদিখানের কুচিয়ামুরা নামক স্থানে পৌঁছালে ১৫-২০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রসহ অতর্কিত হামলা চালিয়ে আমাদের সঙ্গে থাকা পাঁচটি গাড়ি ভাঙচুর করে। আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি নিক্ষেপ করা হয়।

সহকর্মীরা দুর্বৃত্তদের বাধা দিতে গেলে তাদের গুরুতর আহত করা হয় উল্লেখ করে শাহ মোয়াজ্জেম লিখেছেন, তারা বর্তমানে চিকিৎসাধীন। স্থানীয় লোকজনের সহায়তা আমরা সেদিন প্রাণে বেঁচে যাই।

এ অবস্থায় নিজের নিরাপত্তাসহ নির্বাচনি এলাকার জনগণ ও কর্মী-সমর্থকদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন শাহ মোয়াজ্জেম। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়ে তিনি সিইসিকে লিখেছেন, এ পরিস্থিতি নির্বাচনি আচরণবিধি অনুযায়ী লেভেল প্লেয়িং ফিল্ডের ক্ষেত্রেও বড় অন্তরায়। তাই আপনাকে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসন থেকে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন শাহ মোয়াজ্জেম। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে রয়েছেন মহাজোটের প্রার্থী, বিকল্পধারা বাংলাদেশের মাহী বদরুদ্দোজা চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here