আগামী নির্বাচনে সব দলই অংশ নেবে : তোফায়েল আহমেদ

0
224

গণমাধ্যম ডেস্কঃ আগামী নির্বাচনে সব দলই অংশ নেবে । চীনা রাষ্ট্রদূতকে এ কথা বলেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রোববার(১২ আগস্ট)সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত জ্যাং জু এর সঙ্গে বৈঠক শেষে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন। । তিনি বলেন, নির্বাচনকালীন সরকারে থাকবে নির্বাচিত জনপ্রতিনিধিরা । বিএনপির থাকার সুযোগ নেই।

সাংবাদিকদের নির্যাতন প্রসঙ্গে তিনি বলেন, ঝিগাতলায় সাংবাদিকদের ওপর যে ঘটনা ঘটেছে তা দুঃখজনক। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি ব্যথিত এবং মর্মাহত। ঝিগাতলায় সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়েছিল। আমি মনে করি যে, সরকার অঙ্গীকারবদ্ধ। যেখানে স্বরাষ্ট্রমন্ত্রী নিজে বলেছেন, তথ্যমন্ত্রী বলেছেন, আমিও বলছি, যারা এ ঘটনার সাথে জড়িত, সে যেই হোক, তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, সাংবাদিকরা জীবনকে বাজি রেখে কাজ করে। এটা আমার ছাত্র জীবন থেকে দেখেছি। ১৯৬৯ এ গণঅভ্যুত্থানের সময়তো এত সাংবাদিক ছিল না। তখন অনেক বরেণ্য সাংবাদিকেরা ছিলেন। যারা বয়সে আমাদের থেকে বড় ছিলেন। আমাদেরকে আদর করতেন, কাছে টেনে নিতেন, মাওলা ভাই, লাল ভাই, সিরাজউদ্দিন ভাই, শহীদুল্লাহ কায়সার ভাই আমাদেরকে বুদ্ধি-পরামর্শ দিতেন। তাদের সাথে আমাদের পূর্ণ যোগাযোগ ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here