আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

0
182

 মুকুল নেত্রবাদী পরিচালিত সিনেমা ‘ফিফটি ফিফটি লাভ’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নায়ক শাহরিয়াজ। তার সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন দুই নায়িকা অরিন ও অঞ্চলী সাথী। ছবিটির আরেক নায়ক আশিক চেীধুরী। আগামী ১৪ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে।

ছবিটি মুক্তি প্রসঙ্গে পরিচালক মুকুল নেত্রবাদী বলেন,‘ ছবিটি মুক্তির জন্য গতকাল বৃহস্পতিবার আমরা প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করিয়েছি। আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী ১৪ সেপ্টেম্বর শুক্রবার সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেব। ঈদে বেশকটি সিনেমা মুক্তি পেলেও এখনও অন্য ছবি না আসায় আমরা ছবিটি মুক্তি দিতে যাচ্ছি। আর দর্শকরা সবসময় ভালো ছবি গ্রহণ করেন। সেই কারণে আমরা ছবিটি আগামী সপ্তাহে মুক্তি দিতে যাচ্ছি। আশাকরি দর্শকরা ছবিটা ভালোভাবে গ্রহণ করবেন।

ছবির নায়ক শাহরিয়াজ বলেন.‘ বাংলা ছবি নিয়ে আমি সবসময় আশাবাদি। আমি বাংলাদেশের শিল্পী হিসেবে সবসময় ভালো করার চেষ্টা করি। তারপরও আমি সবসময় দর্শকদের উদ্দেশ্যে বলব তারা যে রায় দেন তা নিয়ে আমি সন্তুষ্ট । দর্শকরা হলে এসে ছবি দেখলে আরও ভালো ভালো ছবি নির্মাণ হবে। আমি আমার এই ছবিটি দেখার জন্য সবাইকে অনুরোধ করছি। আশাকরি দর্শকরা গঠনমূলক সমালোচনা করতে পারবেন।

ছবিটি প্রযোজনা করেছে মধুমিতা চলচ্চিত্র। শাহরিয়াজ একই প্রতিষ্ঠানের ‘সরি’ শিরোনামে আরেকটি ছবিতে অভিনয় করছেন। ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন শিরিন শিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here