আগারগাঁও থেকে আলাদা হচ্ছে ৫টি থানা নির্বাচন অফিস

0
434

রাজধানীর আগারগাঁও থেকে ৫টি থানা নির্বাচন অফিস আলাদা করে সুবিধাজনক স্থানে স্থানান্তর করা হচ্ছে। এখান থেকে সূত্রাপুর, কোতোয়ালি, লালবাগ, সবুজবাগ ও উত্তরা থানা আলাদা আলাদা নির্বাচন অফিস পাচ্ছে। এতোদিন এইসব থানা নির্বাচন অফিসের কার্যক্রম রাজধানীর ৬৭, পশ্চিম আগারগাঁওয়ে চলছিলো। বর্তমানে এই ৫টি থানার এলাকাবাসীরা আগারগাঁওয়ে এস ভোটার তালিকা ও জাতীয় পরিচয়পত্রের কাজ করে।

সোমবার ঢাকার সিনিয়র জেলা নির্বাচন অফিসার ফয়সল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগরীর পাঁচটি থানা নির্বাচন অফিসের ঠিকানা স্থানান্তর করা হবে। সংশ্লিষ্ট সকলকে স্থান্তরিত ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামী ১ সেপ্টেম্বর থেকে সূত্রাপুর, কোতোয়ালি ও লালবাগ থানা নির্বাচন অফিসের কার্যক্রম কার্যক্রম দিগন্ত টাওয়ার (৭ম তলা)১২/১, আর কে মিশন রোড, মতিঝিল, ঢাকা-১০০০, (ব্রাদার্স ক্লাবের বিপরীতে), সবুজবাগ থানা নির্বাচন অফিসের কার্যক্রম হাজী আনোয়ার কমপ্লেক্স, ৬৯৮/ক/সি (৩য় তলা) খিলগাঁও, ঢাকা এবং উত্তরা থানা নির্বাচন অফিসের কার্যক্রম হাসান মাহমুদ কমপ্লেক্স (৬ষ্ঠ তলা), আজমপুর কাঁচা বাজার, দক্ষিণখানে চলবে।

ইসি কর্মকর্তারা জানান, রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এসব থানা নির্বাচন অফিসে আসতে নাগরিকদের বেশ কষ্ট করতে হয়। এজন্য এগুলো সুবিধাজনক জায়গায় স্থানান্তর করা হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here