আজ থেকে দেশের চার ভেন্যুতে ক্রিকেটারদের এক ঘণ্টা করে ব্যক্তিগত অনুশীলন

0
43

ব্যক্তিগতভাবে মাঠে গিয়ে অনুশীলন করার জন্য ৯ ক্রিকেটারকে অনুমতি দিয়েছে বিসিবি। দেশের চারটি ভেন্যুতে তাদের অনুশীলনের জন্য নির্দিষ্ট করে সময়সূচিও বেঁধে দিয়েছে বোর্ড।

নিজ উদ্যোগে আবেদন করে অনুমতি পাওয়া নয়জন ক্রিকেটার ১৯ জুলাই রোববার থেকে এক ঘণ্টা করে অনুশীলন করতে পারবেন। সূচি অনুসারে, আগামী ২৬ জুলাই পর্যন্ত চলবে এই পরীক্ষামূলক কার্যক্রম।

ঢাকার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম, পেসার শফিউল ইসলাম, ওপেনার ইমরুল কায়েস ও মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন পেসার সৈয়দ খালেদ আহমেদ ও বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন চালাবেন অফ স্পিনিং অলরাউন্ডার মাহাদি হাসান ও কিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন কেবল অফ স্পিনার নাঈম হাসান।

গেল মার্চের মাঝামাঝি সময়ে ঢাকা প্রিমিয়ার লিগ বন্ধের পর থেকে স্থবিরতা চলছে দেশের ক্রিকেটে। মাঠে খেলা তো নেই-ই, ছিল না বাড়ির বাইরে গিয়ে অনুশীলনের অনুমতিও। এতদিন ক্রিকেটাররা নিজ উদ্যোগে ফিটনেস ঠিক রাখার কাজ করছিলেন।

আনুষ্ঠানিকভাবে বিসিবি ক্রিকেটারদের অনুশীলন শুরু নিয়ে কোনো সিদ্ধান্তেও আসতে পারছিল না। কিন্তু কয়েকজন ক্রিকেটার স্বাস্থ্যবিধি মেনে মাঠে গিয়ে নিজ উদ্যোগে অনুশীলনের পক্ষে ছিলেন। বিসিবি তাই তাদেরকে সেই সুযোগ করে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here