আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

0
124

জ বিকেল ৪টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন। বিমসটেক সম্মেলনে যোগদান পরবর্তী এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

সামিট অব দ্য বে অব বেঙ্গল ইনিশিয়েটিভ ফর মাল্টিসেক্টোরাল টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক কো-অপারেশন (বিমসটেক)-এর চতুর্থ সম্মেলনে যোগ দিতে গত বৃহস্পতিবার নেপাল যান প্রধানমন্ত্রী। শুক্রবার বিকালে তিনি দেশে ফিরে আসেন। বিমসটেক সম্মেলনের ফাকে প্রধানমন্ত্রী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা অলির সঙ্গে বৈঠক করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন এবং বিমসটেকের সাইড লাইনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে শেখ হাসিনার বৈঠকের আলোচনার বিষয় এই সংবাদ সম্মেলনে গুরুত্ব পাবে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি নেতৃত্বাধীন জোট নির্বাচনে আসা-না আসা নিয়েও প্রশ্ন আসতে পারে।

উল্লেখ্য, সাধারণত কোনো দেশে সরকারি সফর শেষে ফিরে এসে প্রধানমন্ত্রী সাংবাদিকদের মুখোমুখি হন। তবে সংশ্লিষ্ট সফর ছাড়াও সেখানে বিভিন্ন ইস্যুতে প্রশ্ন করার সুযোগ পান সাংবাদিকরা। গত মে মাসে সবশেষ সংবাদ সম্মেলনে আসেন প্রধানমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here