আজ রাত থেকে ধারাবাহিক নাটক ‘টিপু সুলতান’

0
38

মঙ্গলবার (৩০ জুন) থেকে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘টিপু সুলতান’র। নাটকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০ টায় প্রচারিত হবে আরটিভিতে।

গ্রামীণ জীবনের নানান পরিক্রমা নিয়ে নাটকের গল্প। এতে দেখা যাবে- রামদিয়া গ্রামের বুক চিরে ধমনীর মতো বয়ে চলা নদীতে পানি আনতে যাচ্ছিলেন বাদল ডাক্তারের স্ত্রী নাজমা, সাথে ডাক্তারের কম্পাউন্ডার জালু। যেতে যেতেই পথের পাশে পড়ে থাকা রক্তাক্ত শিলাকে দেখতে পায় তারা। নাজমার নরম মনটা কেঁদে ওঠে, সে তার ডাক্তার স্বামীকে ডাকতে বাড়ির দিকে যায়।

একা হয়ে গেলে জালু যখন শিলার গলার কাছে হাত দিয়ে প্রাণের অস্তিত্ব অনুভব করার চেষ্টা করছিল, তখন তার পেছনে এসে দাড়ায় গ্রামের লোভী মানুষ বিশা কাটারী। জালুর এই অবস্থা দেখে বিশার মনে হয়- জালু দিনের আলোতে মেয়েটাকে খুন করেছে এবং তখনই তার মাথায় একটা উপরি উপার্জনের ধান্দা আসে। সে এই খুন করার কথা গ্রামে রটিয়ে দেয়ার ভয় দেখিয়ে মেয়েটার গায়ে থাকা নানান অলঙ্কারের ভাগ চায় জালুর কাছে।

একাধিক ঘটনা প্রবাহের ভেতর দিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকের কাহিনি। হিরন জামানের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন- আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ, আখম হাসান, সাবেরী আলম, লুৎফর রহমান জর্জ, আল মামুন প্রমুখ।   আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here