আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের গোলাগুলি, নিহত ২

0
182

পাবনার ভারাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের গোলাগুলিতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন গুরুতর আহত হয়েছেন।  সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আরঙ্গবাদ খয়েরবাগান গ্রামের মৃত জাহেদ আলী শেখের ছেলে আব্দুল মালেক ও মৃত গহের আলী খানের ছেলে লষ্কর আলী খান।

পাবনা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার এবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিনও ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। পৌঁছালে বিস্তারিত বলতে পারবো।

স্থানীয়রা জানান, আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিশেষ করে পদ্মা নদীর চর এলাকা হওয়ায় শুষ্ক মৌসুমে ব্যাপক বালি উত্তেলন হয় ওই এলাকায়। একটি চক্র প্রতিদিনই শতশত ট্রাক বালি উত্তোলন করে। আর এই বালি উত্তোলনকে কেন্দ্র করেই দুই গ্রুপের মধ্যে ঝামেলা চলে আসছিল।

ওই দুই গ্রুপের একটির নেতৃত্ব দেন পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ও অপরটির নেতৃত্ব দেন সুলতান আহমেদ। তবে এই ঘটনায় তাদের কারোর সাথেই কথা বলা সম্ভব হয়নি।

গুলিবিদ্ধদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তির চেষ্টা চলছে বলেও জানান এলাকাবাসী।

– বাংলাদেশ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here