আবাসিক হোটেল থেকে আপত্তিকর অবস্থায় ৩০ নারী-পুরুষ আটক

0
231

রিদপুর শহরের দুটি আবাসিক হোটেলে সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় আবাসিক হোটেল দুটি থেকে ৩০ নারী-পুরুষ ও হোটেল ম্যানেজারকে আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন আদালত। আদালত দুটি পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.পারভেজ মল্লিক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল।

জানা গেছে, ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.পারভেজ মল্লিক। অভিযানকালে ওই আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ১২ জন পুরুষ, ৮ জন নারী ও হোটেলের দুই ম্যানেজারকে আটক করা হয়।

এ সময় বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। আটকদের হোটেলের দুই ম্যানেজারকে এক মাস করে ও অন্যদের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।

এদিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত আবাসিক হোটেল আলবেগ এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল। অভিযানকালে ৪ জন পুরুষ ও ৪ জন নারীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়। সেখান থেকেও বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। আটকদের ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক। কালের কণ্ঠ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here