আমজাদ হোসেন মারা যাননি: রাতে ব্যাংককে নেয়া হচ্ছে

0
206

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ১৮ নভেম্বর থেকে রাজধানীর ইমপালস হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন।

শুরুর দিকে তার অবস্থা কিছুটা ভালো থাকলেও বর্তমানে এ নির্মাতার শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তিনি। এদিকে আজ মঙ্গলবার সকাল থেকেই খবর রটেছে আমজাদ হোসেন মারা গেছেন।

বিষয়টি গুজব বলে জানিয়েছেন তার চিকিৎসার খবরাখবর নিয়ে তথ্য প্রদানের দায়িত্বে থাকা চিত্রপরিচালক এস এ হক অলীক। তিনি বলেন, আমার গুরু (আমজাদ হোসেন) এখনও আগের মতোই আছেন। তার অবস্থার কোনো উন্নতি না ঘটলেও এখনও তিনি জীবিত।

‌‌‌‘কে বা কারা তার মৃত্যুর গুজব ছড়াচ্ছেন সেটা আমাদের জানা নেই। এসব গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ করছি।’

এদিকে প্রখ্যাত এ চিত্রপরিচালকের উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪২ লাখ টাকার চেক প্রদান করেছেন। এ লক্ষ্যে তাকে ব্যাংককের বামরুগ্রাদ হাসপাতালে নেয়া হবে বলে জানিয়েছেন তার ছেলে সোহেল আরমান।

এদিকে এস এ হক অলীক জানান, (মঙ্গলবার) সন্ধ্যা সাতটায় থাইল্যাণ্ডের ব্যাংকক থেকে এয়ার অ্যাম্বুলেন্সসহ বিশেষজ্ঞ ডাক্তারের টিম রওনা দেবেন। ঢাকায় পৌঁছাতে তাদের আড়াই ঘণ্টা সময় লাগবে।

ঢাকায় পৌঁছে ব্যাংককের ডাক্তারের টিম আমজাদ হোসেনকে ইমপালস হাসপাতালে দুই ঘণ্টা পর্যবেক্ষণ করবেন।

তারপর তারা যদি মনে করেন ব্যাংকক নিয়ে গেলে আমজাদ হোসেনকে বাঁচানো সম্ভব তাহলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংকক নেয়া হবে। যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here