আমরা সবাই আত্মকেন্দ্রিক, ফায়দার রাজনীতিতে অভ্যস্ত : অলি আহমদ

0
156

মরা সবাই আত্মকেন্দ্রিক, ফায়দার রাজনীতিতে অভ্যস্ত’ এমন মন্তব্য করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, আমি মনে করি সরকারি দল ও বিরোধী দল আলাপ-আলোচনার মাধ্যমে জনগণকে আশার আলো দেখাতে পারে।

শনিবার দুপুরে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা এলডিপিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অলি বলেন, আজ আমরা একটা কঠিন সময় পার করছি। সবার মনে একটি প্রশ্ন নির্বাচন ঘিরে দেশে কি হতে যাচ্ছে। দেশে কি শান্তি ফিরে আসবে? উন্নয়নমূলক কর্মকাণ্ড কি অব্যাহত থাকবে? সুশাসন ও ন্যায় বিচার কি প্রতিষ্ঠিত হবে?

সুষ্ঠু অবাধ, নিরপেক্ষ প্রভাবমুক্ত সবার অংশগ্রহণে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের উদ্যোগ প্রধানমন্ত্রীকে নিতে হবে উল্লেখ করে কর্নেল অলি বলেন, বিএনপিকে অবহেলা করা ঠিক হবে না। জাতীয়তাবাদী শক্তির উত্থান ঠেকানো সম্ভব হবে না। সরকারকে আরও নমনীয় হতে হবে। আলাপ আলোচনার মাধ্যমে জাতীয় ঐক্য গড়ে তোলা সম্ভব।

তিনি বলেন, ক্ষমতার লোভ এবং মোহে আমাদেরকে গ্রাস করেছে। ভাগাভাগি নিয়ে ব্যস্ত। জনগণের কল্যাণে কোনো আগ্রহ নেই। কেউ কাউকে বিন্দুমাত্র ছাড় দিতে রাজি নই।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য আব্দুল করিম আব্বাসী, আব্দুল গনি, ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন মোস্তফা, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সদ্য এলডিপিতে যোগদান করা শফিকুল ইসলাম স্বাধীন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাপা নেতা (যিনি এই অনুষ্ঠানে এলডিপিতে যোগ দেন) ইদ্রিস আহমদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here