আম্বানির মেয়ের বিয়েতে হিলারি-আমির-সালমান-শাহরুখ

0
235

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে উপলক্ষে রাজনীতিবিদ ও হলিউড-বলিউড তারকারা ছুটে যাচ্ছেন উদয়পুরে।

বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠানে অংশ নিতে শনিবার (০৮ ডিসেম্বর) সেখানে পৌঁছেছেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন।

এছাড়াও বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন হাজির হয়েছেন সপরিবারে। উড়ে গিয়েছেন তিন খান-আমির খান, সালমান খান ও শাহরুখ খান। আরও রয়েছে কিরণ রাও, গৌরি খান, ক্যাটরিনা কাইফ, বিদ্যা বালান, জন আব্রাহাম, পরিনীতি চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, জাহ্নবী কাপুর, বনি কাপুর, বিয়েন্সে’সহ বহু তারকা।

আগামী ১২ ডিসেম্বর মুকেশ ও নীতি আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে হবে রাজকীয় আয়োজনে। পাত্র ভারতের বিশিষ্ট শিল্পপতি আনন্দ পীরামল।

তাদের বিয়ের প্রায় এক সপ্তাহ আগে থেকেই শুরু হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। রোববার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় তারকারা অংশ নিয়েছেন সঙ্গীত অনুষ্ঠানে।

ইশা-পীরামলের বিয়ের মূল অনুষ্ঠান হবে মুম্বাইতে। এতে অংশ নেবেন আম্বানি-পীরামল পরিবারের ঘনিষ্ঠজনেরা। তবে বিয়ের পূর্ববর্তী অনুষ্ঠান হচ্ছে রাজস্থানের উদয়পুরে।

বিয়েতে আম্বানি পরিবার বিশেষ ‘অন্ন সেবা’ অনুষ্ঠানের আয়োজন করেছে। যা ৭ থেকে শুরু হয়ে ১০ ডিসেম্বর পর্যন্ত চলবে। যেখানে প্রতিদিন তিনবেলা করে ৫ হাজার ১শ’ অতিথির আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে।

এর আগে অক্টোবরে ইতালির লেক কেমোতে ইশা আম্বানি ও আনন্দ পীরামলের বাগদান সম্পন্ন হয়। বাগদান অনুষ্ঠানে অংশ নেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, অনিল কাপুর, সোনাম কাপুর-আনন্দ আহুজা’সহ বহু বলিউড তারকা।-বাংলানিউজ24.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here