আলিয়া ভাটকে উদ্ধার করলেন রণবীর

0
171

দিল্লী বিমানবন্দরে বিমান থেকে নামার পর তারকাকে ঘিরে ধরলেন ভক্তরা। প্রিয় অভিনেত্রীকে কাছে পেয়ে ভক্তদের ছবি তোলা যে শেষ হয় না। বেশ কিছুক্ষণ ভিড়ের মধ্যে আটকে পড়ে কিছুটা ভয় পেয়ে যান আলিয়া ভাট। এরপর তাকে উদ্ধার করতে এগিয়ে এলেন রণবীর কাপুর। আলিয়াকে সঙ্গে করে গাড়ি পর্যন্ত নিয়ে যান তিনি।

গেল বৃহস্পতিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে দিল্লী গিয়েছিলেন বলিউডের বেশ কিছু তারকা। দিল্লি বিমানবন্দরে নামার পরপরই তারকাদের ঘিরে ধরেন ভক্তরা। অন্যান্য তারকাদের সঙ্গে আলিয়া ভাট আটকে পড়লে প্রেমিক রণবীর কাপুর সেখানে পৌঁছে যান। তাকে উদ্ধার করে গাড়িতে তুলে দেন। এসময় রণবীর কাপুরের সঙ্গী ছিলেন রণবীর সিং। এই ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে।

রণবীর কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেডনেকর, একতা কাপুর, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, রোহিত শেট্টিসহ অনেকেই এই গুরুত্বপূর্ণ বৈঠকে অংশ নিতে দিল্লী গিয়েছিলেন। প্রধানমন্ত্রী সঙ্গে সাক্ষাৎ শেষে ফেরার পথে প্রাইভেট বিমানে বলিউড তারকাদের একসঙ্গে মজা করার একটি ভিডিও ভাইরাল হয়। আড্ডা, গল্প ও মজা করার মুহূর্তে ধারণ করা ওই ভিডিওটি প্রকাশ করেছিলেন বলিউড তারকা করণ জোহর।

গুঞ্জন আছে, চলতি বছরে রণবীর কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলতে চান আলিয়া ভাট। রণবীর কাপুরের মা নিতু কাপুরের অনুরোধের রাখতে এই সিদ্ধান্ত নিবেন আলিয়া। চলতি বছরের জুন-জুলাইয়ের মধ্যে তাদের আংটি বদলের খবর পাওয়া যাবে বলে ইতোমধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here