আড়াইহাজারে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক

0
209

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পারিবারিক কলহের জের ধরে নাছরিন আক্তার (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে পাওয়া গেছে। সোমবার সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

রোববার রাতে স্থানীয় বাহ্মন্দী ইউনিয়নের লস্করদী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন। নিহত গহবধূ নরসিংদী জেলার পলাশ থানাধীন ঘোড়াশাল খিলপাড়া এলাকার শফিকুলের মেয়ে এবং লস্করদী এলাকার মঞ্জুর মিয়ার স্ত্রী।

নিহতের পরিবারের দাবী তাকে শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে হত্যা করে বিদ্যুৎপৃষ্টে মারা গেলে বলে প্রচারের চেষ্টা করছেন। তবে পুলিশের প্রাথমিক ধারণা সে বিদ্যুৎপুষ্টেই সে মারা গেছে। নিহতের বাবা শফিকুল জানান, দুই বছর আগে মঞ্জুর মিয়ার সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে মেয়েকে মানসিক নির্যাতন করা হত।

তিনি আরও জানান, চাহিদা মাফিক যৌতুক দিতে না পারায় নাছরিন আক্তারের দেবর দেলোয়ার হোসেন তাকে কয়েক দিন আগে উপযুপরি মারধড়ও করেছিলেন। যৌতুকের টাকা দাবী পূরণ না হওয়ায় তারা আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছেন। তার নাকমুখ দিয়ে রক্ত ঝড়ছিল। সাড়া শরীরিরের বিভিন্ন স্থানে মারাত্মক জখমের চিহৃ রয়েছে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ আবদুল হক বলেন, লাশের ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here