আ. লীগের মনোনয়ন পেয়েছেন বদির স্ত্রী

0
163

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে লড়বেন আবদুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তার। তিনি সাবেক উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম চৌধুরী ঠান্ডা মিয়ার মেয়ে। বাবা জাতীয় পার্টির নাঙ্গল প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তবে বিভিন্ন বিতর্কের কারণে আবদুর রহমান বদিকে বাদ দিয়ে এবার তার স্ত্রীকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

রবিবার (২৫ নভেম্বর) দুপুরের দিকে উখিয়া-টেকনাফ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়তে দলটির সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্রটি পেয়েছেন বলে জানিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল মনসুর চৌধুরী।

তিনি জানান, আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শাহীন আক্তার চিঠি পেয়েছেন। যাদের মনোনয়ন নিশ্চিত হয়েছে শুধু তাদেরই দল থেকে চিঠি দেওয়া হচ্ছে।
এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রবিবার এক সংবাদ সম্মেলনে এ চিঠি প্রসঙ্গে বলেন, এটা অনানুষ্ঠানিক চিঠি এবং এই চিঠি চূড়ান্ত কিছু না। মহাজোটের প্রার্থী তালিকা সোমবার আনুষ্ঠানিকভাবে জানানো হবে।
প্রসঙ্গত, শাহীন আক্তার ২০০৮ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন। সে সময় তিনি ৬৭৬ ভোট পেয়েছিলেন। বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here