আ.লীগের সম্মেলনে অতিথিদের উপহার হিসেবে থাকবে পাটের ব্যাগ-লজেন্স

0
19

আওয়ামী লীগের সম্মেলনে প্রত্যেক ডেলিগেটের জন্য পাটের ব্যাগে প্রয়োজনীয় তথ্যাদি, পানির বোতল এবং দু’টি লজেন্সও থাকবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। রোববার (১ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা জানান।

হাছান মাহমুদ প্রচার উপ-কমিটির সভা সম্পর্কে বলেন, দলের সম্মেলন সামনে রেখে প্রচার উপ-কমিটি ব্যাপক প্রস্তুতি নিয়েছে। প্রত্যেক ডেলিগেটের জন্য যে পাটের ব্যাগ দেওয়া হবে, সেখানে প্রয়োজনীয় তথ্যাদি-বক্তব্যের কপিসহ ফোল্ডার, পানির বোতল এবং ডায়াবেটিসের ডায়াবেটিকদের দিকে লক্ষ্য রেখে দু’টি লজেন্সও থাকবে।

এছাড়া, ২০১৩, ১৪ ও ১৫ সালে বিএনপি জনগণের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষকে পুড়িয়ে হত্যাসহ যে নজীরবিহীন সন্ত্রাস পরিচালনা করেছে এবং এখনও নানা গুজব ছড়িয়ে মানুষের মাঝে ভীতিসঞ্চারের ষড়যন্ত্র করেছে। সেগুলোর ওপর একটি তথ্যচিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন নিয়ে একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করছে আওয়ামী লীগ প্রচার উপ-কমিটি, জানান তিনি।

হাছান মাহমুদ জানান, বঙ্গবন্ধুহীন আওয়ামী লীগকে মাতৃস্নেহ-মমতায় নেতৃত্ব দিয়ে চারবার দেশ পরিচালনায় নিয়ে যাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্মের ওপর একটি অ্যালবাম ও দলের সম্মেলন উপলক্ষে ক্রোড়পত্র প্রকাশ এবং ওয়েবসাইট উদ্বোধন করা হবে।

এসময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভাপতি এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন, অত্যন্ত কর্মতৎপর ও তারকাখচিত আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি দলের জন্য অনন্য ভূমিকা রেখে চলেছে। সব গণমাধ্যম আমাদের সঙ্গে থাকবেন বলে আমরা আশা করি।

এইচ টি ইমামের সভাপতিত্বে সভায় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংসদ সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here