ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

0
87

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অধিনায়কত্ব হারানোর পর এই সিরিজ দিয়ে আবারো মাঠে ফিরছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ।

গত বছর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর নতুন অধিনায়ক হিসেবে বাবর আজমকে দায়িত্ব প্রদান করে পিসিবি। এবার তার অধীনে এই ফরম্যাটে প্রথমবারের মতো খেলার অপেক্ষায় রয়েছেন ৩৩ বছর বয়সী সরফরাজ।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আরো থাকছেন মোহাম্মদ হাফিজ এবং শোয়েব মালিক। চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডেও ছিলেন এই দুই সিনিয়র ক্রিকেটার।
তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে আগামী ২৮ আগস্ট ম্যানচেস্টারে ওল্ড ট্রাফোর্ডে। এরপর ৩০ আগস্ট এবং এক সেপ্টেম্বর একই মাঠে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here