ইউটিউব ট্রেন্ডিংয়ে সেরার তালিকায় ‘বাবু খাইছো’

0
23

বাবু খাইছো- সামাজিক যোগাযোগ মাধ্যম বহুল আলোচিত এ শব্দযুগল। সম্প্রতি এটা ব্যবহার করে মুক্তি পেয়েছে নাটক। নামও- ‘বাবু খাইছো’। গত ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পাওয়া নাটকটির এরই মধ্যে ভিউ দাঁড়িয়েছে ৩৬ লাখের বেশি।

পাশাপাশি এতে ব্যবহৃত হয়েছে ‘বাবু খাইছো’ শিরোনামের একটি গানও। এটিও হয়েছে ব্যাপক আলোচিত। আর এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৫৩ লাখের বেশি। গান ও নাটক দুটিই এখন একসঙ্গে ইউটিউব বিডির ট্রেন্ডিংয়ে। নাটকটি ২ নম্বর তালিকায় আর ১৩-তে আছে গানটি।

প্রত্যয় হাসানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছে ঈগল টিম। এই টিমের অন্যতম সদস্য আলম আশরাফ। তিনি বলেন, ‘গত ১৯ সেপ্টেম্বর নাটকটি ট্রেডিংয়ের তালিকায় ১ নম্বর স্থানে উঠে আসে। ভাবতেই পারিনি, এত অল্প সময়ে কাজটি এত আলোচিত হবে।’

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—আফজাল সুজন, সুপ্ত, শুভ, ঈশানা, রকি খান, নাবিলা আলম পলিন, লাবণ্য চৌধুরী প্রমুখ। প্রযোজনা করেছেন ঈগল মিউজিকের কচি আহমেদ।
নাটক:

অন্যদিকে গানটি তৈরি করেছেন মীর মারুফ ও মীর মাসুম। দুই ভাইয়ের যৌথ সংগীতায়োজনে এটির কথা লিখেছেন ও কণ্ঠ দিয়েছেন মীর মারুফ।

এরমধ্যে গানটির ব্রিজ লাইন বা কোরাস অংশটিতে কণ্ঠ দিয়েছেন তাসনিম আনিকা। মীর মাসুম জানান, পুরো গান না শুনিয়ে অনেকটা মজার ছলেই এই কোরাস অংশটি তাসনিম আনিকার কণ্ঠ থেকে উদ্ধার করে নেন তিনি। পুরোটাই মজা করে তৈরি করা হয়েছে। গানটি নিয়ে প্রায় এক বছর কাজ করেছেন দুই ভাই।

গান:

সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here