ইমামের ইনজুরিতে কপাল খুলতে পারে ফখরের

0
409

দুবাই টেস্টে অভাবনীয় পারফরম্যান্সের পরও বাদ পড়তে হচ্ছে পাকিস্তানি ওপেনার ইমাম-উল-হককে। আঙুলের ইনজুরিতে পড়ায় খেলতে পারবেন না সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। অর্থাৎ ইমাম ছিটকে গেলেন পুরো সিরিজ থেকেই। দুর্দান্ত ফর্মে থাকা ইমাম ইনজুরিতে পড়ায় সিরিজের মাঝ পথে বড় একটি ধাক্কা খেলো পাকিস্তান দল।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, ‘বৃহস্পতিবার প্রথম টেস্টের শেষ দিনে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতে ব্যথা পেয়েছেন ইমাম-উল-হক। যার ফলে তার কড়ে আঙুলে চিড় ধরা পড়েছে। ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলতে পারবেন না।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টেই দলের বড় সংগ্রহে দুর্দান্ত ভূমিকা রেখেছিলেন ইমাম। ম্যাচের প্রথম ইনিংসে খেলেছিলেন ক্যারিয়ার সর্বোচ্চ ৭৬ রানের ইনিংস। এরপর দ্বিতীয় ইনিংসে তার ব্যাট থেকে আসে ৪৮ রান।

ইমামের ইনজুরিতে দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তান একাদশে দেখা যেতে পারে অভিষেকের অপেক্ষায় থাকা ফখর জামানকে। তাছাড়া আজহার আলী একধাপ উপরে এসে ওপেনিংয়ে ব্যাট করতে পারেন।

২০১৭ সালের অক্টোবরের পর থেকে প্রথম শ্রেণির ক্রিকেটে মাঠে নামেননি ফখর। তাছাড়া সীমিত ওভারের ক্রিকেটেও তার ফর্ম সাম্প্রতিক সময়ে তার হয়ে কথা বলেনি। ফলে তার জায়গা পাওয়া নিয়ে কিছুটা সংশয় আছেই।

১৬ অক্টোবর আবুধাবি টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে সরফরাজ আহমেদের পাকিস্তান। দুই দলের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচটি নাটকীয় ভাবে ড্র হয়েছে। ক্রিকফ্রেঞ্জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here