উত্তাল পদ্মায় ঢেউয়ের তোড়ে গ্রীন লাইন, গ্লাস ভেঙে পাঁচ যাত্রী আহত

0
187

ঢাকার সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালে আসার পথে উত্তাল পদ্মায় ঢেউয়ের তোড়ে পরেছে এমভি গ্রীন লাইন ওয়াটার ওয়েজ-৩। এতে লঞ্চের সামনের গ্লাস ভেঙে পাঁচজন যাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তবে আহত যাত্রীদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

একাধিক যাত্রীরা জানান, সদরঘাট থেকে বরিশাল আসার পথে পদ্মা নদীর মোহনায় বিশাল ঢেউয়ের কবলে পরে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ-৩। একপর্যায়ে বিশাল আকৃতির একটি ঢেউয়ের তোড়ে জাহাজটির সামনের গ্লাস ভেঙে যায়। ঢেউয়ের তোড়ে আসা পানিতে ভাঙা গ্লাস ছড়িয়ে জাহাজের পাঁচ যাত্রী আহত হয়। ঢেউয়ের পানি লঞ্চের ভেতরে প্রবেশ করলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। যাত্রীরা ভয়ে এদিক সেদিক ছোটাছুটি করলে লঞ্চটি ডুবে যাওয়ার উপক্রম হলেও ওই অবস্থাতেই সেটিকে চালিয়ে বরিশালে নিয়ে আসা হয়েছে।

গ্রীন লাইন ওয়াটার ওয়েজের বরিশাল অফিসের ম্যানেজার লিপ্টন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের লঞ্চ কর্তৃপক্ষের উদ্যোগে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) বরিশাল অফিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, লঞ্চটির বিকেলের যাত্রা বাতিল করা হয়েছে। পরবর্তীতে যাত্রী নামিয়ে দিয়ে সেটিকে মেরামতের জন্য রাজধানীর সদরঘাটের উদ্দেশে নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here