উন্নত চিকিৎসার জন্য বামরুনগ্রাদ হাসপাতালে আমজাদ হোসেন

0
176

উন্নত চিকিৎসার জন্য অভিনয়শিল্পী ও বরেণ্য পরিচালক আমজাদ হোসেনকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে এই পরিচালককে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। আমজাদ হোসেনের সঙ্গে গেছেন তাঁর দুই সন্তান সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান।

খবরটি নিশ্চিত করে আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বামরুনগ্রাদ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে তাকে। তিনি নিউরো সার্জন ডা. টিরা ট্যাংভিরিয়াপাইবুনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। এরই মধ্যে সেখানে তাঁর চিকিৎসা শুরু হয়েছে।

আমজাদ হোসেন অভিনীত প্রথম চলচ্চিত্র ‘তোমার আমার’। এরপর অভিনয় করেন  ‘হারানো দিন’ ছবিতে।পরিচালক হিসেবে তিনি নিজেকে এক অন্য মাত্রায় নিয়ে গেছেন। আমজাদ হোসেন  ‘বাল্যবন্ধু’, ‘পিতাপুত্র’, ‘এই নিয়ে পৃথিবী’,

সোহেল আরমান ব্যাংকক থেকে আজ বলেছেন, ‘এখানে আনার পর চিকিৎসকদের তৎপরতা আর তাঁদের চিকিৎসায় আমরা খুশি। রোগীর প্রতি হাসপাতাল কর্তৃপক্ষের আন্তরিকতা আমাদের ভালো লেগেছে। আব্বার অবস্থা একটু ক্রিটিক্যাল। জটিলতা কেটে গেলেই হয়তো মস্তিষ্কে অস্ত্রোপচার করা হবে।’

আমজাদ হোসেনের উন্নত চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে কয়েক দিন ধরে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। তার স্বাস্থ্য পরীক্ষার যাবতীয় প্রতিবেদন দেখার পর ব্যাংককের হাসপাতাল চিকিৎসা চালিয়ে নিতে সম্মত হয় বলে জানান সোহেল আরমান।

সপ্তাহখানেক আগে মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ঢাকার তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয় আমজাদ হোসেনকে। হাসপাতালে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here