একইসঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত বরুণ-নীতু-রাজ

0
32

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কারান জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’ সিনেমার নায়ক বরুণ ধাওয়ান, অভিনেত্রী নীতু কাপুর এবং পরিচালক রাজ মেহতা। পরিচালকসহ দুই গুরুত্বপূর্ণ অভিনয়শিল্পী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় স্থগিত রাখা হয়েছে ছবিটির শুটিং।

শুক্রবার (০৪ ডিসেম্বর) রাতে একাধিক ভারতীয় গণমাধ্যমের অনলাইন সংস্করণে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

উল্লেখ্য, ‘যুগ যুগ জিও’-তে অভিনয় করছেন আরেক বিখ্যাত অভিনেতা অনিল কাপুর। তিনিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে প্রথমে শোনা গিয়েছিল। কিন্তু পরে জানা যায়, তিনি আক্রান্ত না হলেও কোভিড পরীক্ষায় বরুণ-নীতু এবং পরিচালক রাজ মেহতা পজিটিভ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এ ঘটনার পর বন্ধ করা হয়েছে ‘যুগ যুগ জিও’ ছবির শুটিং। এই তিনজন সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং পুনরায় শুরু হচ্ছে না।

প্রসঙ্গত, চলতি বছরের মার্চে ভারতে শুরু হয় করোনা সংক্রমণ। শুরু থেকেই ভারতজুড়ে লকডাউন ঘোষণা করা হয়েছিল। বন্ধ করে দেয়া হয় সিনেমা-সিরিয়ালের শুটিং। সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে ফের শুটিং শুরু হয়। প্রত্যেক সিনেমা বা সিরিয়ালের শুটিংয়ের আগে কলাকুশলীদের কোভিড পরীক্ষা এখন বাধ্যতামূলক। শুটিং ফ্লোরে সবসময় মুখে মাস্ক পরে থাকতে হয়। শুধুমাত্র অভিনেতারা ক্যামেরার সামনে দাঁড়ানোর সময় মাস্ক খুলতে পারেন।

এমন পরিস্থিতিতে নীতু, বরুণ ও রাজ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি চিন্তায় ফেলেছে সংশ্লিষ্টদেরকে।
এই ছবিতে আরও অভিনয় করেছেন কিয়ারা আদভানি এবং প্রাজক্তা কোলিও। তাদের বিষয়ে কিছু এখনও পর্যন্ত জানা যায়নি। সূত্র: জাগো নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here