একটানা শুটিং করবেন শাকিব-মাহি-স্পর্শিয়া

0
114

এর আগে পি এ কাজলের ‘লাভ আজকাল’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। আর এবার প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছে চিত্রনায়িকা অর্চিতা স্পর্শিয়া। একসঙ্গে কাজ করবেন তারা। 

নতুন চলচ্চিত্রের নাম ‘নবাব (এলএলবি)’। বিষয়টি জানিয়েছেন এর নির্মাতা অনন্য মামুন। আগামী ২৮ মার্চ থেকে এর শুটিং চলবে। আর টানা শুটিংয়ের মাধ্যমে এর কাজ শেষ হবে।

চলচ্চিত্রটি নিয়ে শাকিব খান জানান, এর আগে ‘নবাব’ নামের চলচ্চিত্র ঈদে এসেছিল। এবার আসছে নবাব (এলএলবি)। বড় আয়োজনের ছবি। আর এ কারণে চলছে নানা প্রস্তুতি।

নির্মাতা অনন্য মামুন বললেন, ‘‘নায়ক প্রধান গল্পের ছবি ‘নবাব এলএলবি’। এটা কোনও রিমেক নয়, একেবারে নতুন চলচ্চিত্র। আসন্ন রোজার ঈদ টার্গেট করে নির্মিত হতে যাচ্ছে এটি।’’

শুটিং প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘যতদিন না শেষ হয়, আমরা টানা শুটিং করব। কারণ টার্গেট রোজার ঈদ। এছাড়াও করোনা ভাইরাসের বিষয়টি আছে। যদি কোনও সমস্যা হয়; তবে শুটিং স্থগিত হবে।’

পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য করেছেন অনন্য মামুন। এটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।
এদিকে শাকিব ও মাহির আরও একটি করে চলচ্চিত্র ঈদে মুক্তির পরিকল্পনা করা হচ্ছে। এর মধ্যে আছে শাপলা মিডিয়ার ব্যানারে শাকিব অভিনীত ‘বিদ্রোহী’ ও মাহিয়া মাহির ‘মন দেবো মন নেবো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here