একটানা ২৪ ঘন্টা শুটিং!

0
248

একটানা ২৪ ঘন্টা শুটিং করেছি। ভোরে শুরু করেছি আবার ভোরে শেষ। কালিয়াকৈর জমিদার বাড়ীতে শুটিং হয়েছে। গল্পে দেখা যাবে, স্বামী-স্ত্রী দূরে যাচ্ছি। রাস্তায় আমাদের গাড়ি নষ্ট হয়ে যায়। রাতে আশ্রয় নেই পাশের একটি জমিদার বাড়ীতে। সেখানে ভূতের খপ্পরে পড়ি। তারপর থেকে একের পর এক ভৌতিক কাহিনি শুরু হয়।

সাবিলা নূর ভূত হয়ে হাজির হন। যা দেখলে দর্শকদের গায়ের পশম দাঁড়িয়ে যাবে! অনেকগুলো কাজ করেছি। এরমধ্যে এই কাজটি আমার কাছে একেবারেই অন্যরকম লেগেছে। বললেন নিশাত প্রিয়ম।

তিনি গেল সপ্তাহে ‘দ্য নক’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজের অভিজ্ঞতা জানাচ্ছিলেন এভাবে। যেখানে আরও অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস ও সাবিলা নূর। এটি নির্মাণ করেছেন আসিফ ইসলাম, যিনি ‘পাঠশালা’ চলচ্চিত্রের পরিচালক।

প্রিয়ম বলেন, স্বামী তার স্ত্রীর কথায় ওঠে বসে। স্ত্রীকে ভয় পায়। আমি ওই স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। আমার স্বামী অন্য মেয়ের সঙ্গে কথা বলতে পারে না, তাকাতে পারবে না এমন কিছুই দেখা যাবে। ওভারঅল কাজ করে আমার কাছে খুব ভালো লেগেছে।

প্রিয়ম বলেন, এটাই আমার দ্বিতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর আগে যে কাজটি করেছিলাম সেটি এখনও প্রকাশ হয়নি। জানালেন, ‘দ্য নক’ আইফ্লিক্সে প্রকাশ হবে।

‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে আসেন নিশাত প্রিয়ম। এরপর অনেকগুলো নাটকে কাজ করেছেন। সম্প্রতি বঙ্গবিডি একটি ধারাবাহিকে কাজ করছেন। পাশাপাশি কাজল আরেফিন অমির পরিচালনায় ব্যাচেলর পয়েন্ট নামে একটি ধারাবাহিকে কাজ করছেন।

এর আগে শাওন গানওয়ালার গানের মডেল হয়েছিলেন। শিগগির প্রকাশ হবে সিএমভির ব্যানারে ইমরান-কনার গান। ওই গানের মডেল হিসেবে থাকছেন প্রিয়ম।  সূত্র: চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here