একদিনের ভালোবাসায় বিশ্বাসী নন প্রিয়াঙ্কা

0
221

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিশ্বের অন্যতম জনপ্রিয় দম্পতি। সেই প্রেমময় দিনগুলো থেকে স্বপ্নের বিয়ে—দারুণ সব লোকেশনে অবসর কাটানো, এমনকি যেকোনো উপস্থিতিতেই আলোচনার কেন্দ্রে থাকেন নিকইয়াঙ্কা। ভক্তরা এ যুগলকে নিকইয়াঙ্কা নামে ডাকেন। ভালোবাসেন তাঁদের আন্তর্জাতিক রোমান্স।

তো, আসছে বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উদযাপনে এই বিশ্বতারকা যুগল কী পরিকল্পনা নিয়েছেন?

৩৬ বছর বয়সী এই অভিনেত্রী এখন তাঁর হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত। ভালোবাসা দিবসেই মুক্তি পেতে চলেছে বহুল আকাঙ্ক্ষিত এই ছবি। সম্প্রতি একটি সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে ভালোবাসা দিবসের পরিকল্পনা জানিয়েছেন ‘কোয়ান্টিকো’ তারকা।

‘আমি লন্ডনে যাব, কারণ একটা কাজে লন্ডনে যেতে হবে নিককে। তো আমিও দুদিনের জন্য সেখানে যাচ্ছি,’ বলেন প্রিয়াঙ্কা।

তবে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, একটি বিশেষ দিনে ভালোবাসা উদযাপনের ধারণায় বিশ্বাস করেন না তিনি। বলেছেন, স্বামীর সঙ্গে ‘সব সময় মিষ্টি ও ভাবনাপূর্ণ’ জীবন কাটানোয় আস্থা তাঁর।

ব্যস্ত শিডিউল শেষে ভালোবাসা দিবস উদযাপন করবেন প্রিয়াঙ্কা। এ নিয়ে কোনো চাপ নিতে রাজি নন তিনি। কারণ তাঁর মতে, নিক সব সময়ই ভালোবাসাপূর্ণ।

মাত্র কয়েক মাস প্রেমের পরই গেল বছরের শেষ মাসে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন আগে স্পষ্ট করেই প্রিয়াঙ্কা জানান, স্বামী ও প্রেমিকের মধ্যে বিস্তর ফারাক রয়েছে।

১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : এনটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here