একাধিক পদে চাকরি দেবে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ

0
578

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। ছয়টি পদে মোট ১৩ জনকে শূন্য পদে নিয়োগ দেবে। আবেদনের যোগ্য সব বাংলাদেশি নাগরিক পদটির জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

রেডিও টেকনিশিয়ান, নিরাপত্তা অপারেটর, মোটর পরিবহন চালক, রেডিও মিস্ত্রি, সশস্ত্র নিরাপত্তা প্রহরীসহ লাউঞ্জ রুম পরিচালক পদে এই নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

ছয়টি পদে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিদ্যা এবং গণিতসহ অন্যূন স্নাতক ডিগ্রি অথবা রেডিও ইলেকট্রনিকস ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখে ন্যূনতম ১৮ থেকে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।  তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫-এর অনুযায়ী ৮২০০-২৭৩০০ টাকা প্রদান করা হবে। তৎসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ৪ কপি সত্যায়িত রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও অন্যান্য কাগজপত্র বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সরাসরি/ডাকযোগে/কুরিয়ারযোগে পাঠাতে হবে।

ঠিকানা : চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ওয়েবসাইটে (www.caab.gov.bd)।

আবেদনের শেষ তারিখ

আবেদন পাঠানো যাবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখ পর্যন্ত।

সূত্র : বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here