‘এত নব্য কোটিপতি কোথা থেকে আসে’

0
176

কক্সবাজারের মানুষদের উদ্দেশ্য করে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, এই অঞ্চলে একের পর এক আলিশান বাড়ি তৈরি হচ্ছে। নব্য কোটিপতি দেখা যাচ্ছে। ইনকাম ট্যাক্স আর দুদককে অনুরোধ করব, এই টাকা কোথা থেকে পেল এবং কীসের ওপর ভিত্তি করে রাতারাতি কোটিপতি বনে যাচ্ছেন সেটি খতিয়ে দেখার জন্য।

শনিবার বিকালে কক্সবাজারের একটি হোটেলে এক সংক্ষিপ্ত সময়ের মতবিনিময় সভায় এসব কথা বলেন র‌্যাবের মহাপরিচালক।

বেনজীর আহমদ বলেন, কক্সবাজারের জনসংখ্যা ২৩ লাখ। কিন্তু গুটি কয়েক ইয়াবা কারবারীর জন্য ২৩ লাখ মানুষের সম্মান নষ্ট হচ্ছে। কক্সজারের অল্প সংখ্যক মানুষের সারাদেশে পাচার করা ইয়াবা ট্যাবলেট ১৬ কোটি মানুষকে কুড়ে কুড়ে খাচ্ছে। ইয়াবার কারণে আজ যুব সমাজ ধ্বংশের মুখে। তিনি দেশের স্বার্থে কক্সবাজারের ২৩ লাখ মানুষকে এগিয়ে আসার আহবান জানান।

ইয়াবা কারবারীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, সাংবাদিকদের দিকে তাকালে ইয়াবা কারবারীদের চোখ তুলে নেয়া হবে।

সাংবাদিকদের সাহসিকতার প্রশংসা করে তিনি বলেন, কক্সবাজারের সাংবাদিকরা সাহসিকতার সাথে ইয়াবা কারবারীদের খবর প্রচার করে আসছেন। সাংবাদিকরা ইয়াবা পাচারের খবর সংগ্রহ করতে গিয়ে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হলে তা সাথে সাথেই র‌্যাবকে জানাতেও বলেন তিনি।  বাংলাদেশ জার্নাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here