এবার সাকিবকে রীতিমত অপমান করল ভারতীয় মিডিয়া

0
371

গণমাধ্যম ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ জিতেছে বাংলাদেশ। কোনো সন্দেহ নেই বাংলাদেশের ক্রিকেটে এটি বিরাট প্রাপ্তি। কিন্তু সেই সাফল্য ছাপিয়ে এখন বড় করে দেখা হচ্ছে, ভক্তের সঙ্গে সাকিব আল হাসানের কান্ড। সাকিবকে নিয়ে বিতর্ক তুঙ্গে। সেদিন ভক্তের সঙ্গে ঠিক কী হয়েছিল, তার ব্যাখ্যা দিলেন বাংলাদেশের বিখ্যাত অলরাউন্ডার।’-এভাবেই ভারতীয় একটি অনলাইন পত্রিকায় সাকিব প্রসঙ্গে নেতিবাচক রিপোর্টের শুরু করা হয়।

রিপোর্টে বলা হয় সাকিব যা করেছেন তা রীতিমতো অশ্লীল। অনলাইনের বলা হয়, ‘ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার হোটেল লবিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ম্যাচে জয়ের পর। কী ঘটেছিল? এক ভক্ত সেলফি ও অটোগ্রাফের জন্য সাকিবের কাছে আবদার করে বসেন।’ কিন্তু সাকিব যে সেই ভক্তের সঙ্গে সেলফি তুলেছেন এবং সাকিব ক্লান্ত বলেছেন , তা ঐ ভারতীয় অনলাইনে উল্লেখ না করে এড়িয়ে গেছে সুকৌশলে।

রিপোর্টে সাকিব প্রসঙ্গে নেতিবাচক দৃস্টি উপস্থাপন করতে উল্লেখ করা হয়, ‘বাংলাদেশের টেস্ট ও টি টোয়েন্টি অধিনায়ক তাঁর আবদারও মেটান। সমস্যা হল সেই ভক্তের চাওয়াটা ছিল আরও বেশি। আর সাকিব হাতে লাগেজ নিয়ে হোটেল রুমে ফিরছিলেন। তাই তাঁর পক্ষে ভক্তের বাড়তি আবদার মেটানো সম্ভব নয় বলে সামনে চলে যান। পিছন থেকে ওই ভক্তের আচরণে প্রচন্ড রেগে যান সাকিব। মাথা গরম করে বিশ্রী অঙ্গভঙ্গি করতে থাকেন।’ কিন্তু ঐ ভক্ত কি বলেছিল সাকিবকে? সেটা রিপোর্টে উল্লেখ করা হয়নি।

‘সাকিবের এই আচরণ নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে সর্বত্রই।’-এটা ভারতীয় মিডিয়ার বক্তব্য। রিপোর্টে বলা হয়েছে, ‘অনেকে বলছেন, ভক্ত তারকার কাছে আবদার করতেই পারেন, তাই বলে বিশ্রী অঙ্গভঙ্গি করতে হবে! ভিডিওতে স্পষ্টই দেখা গিয়েছে, সাকিব যেভাবে হাত দেখিয়েছেন সেটি রীতিমতো অশ্লীল। মুহূর্তেই শাকিবের ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here