এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে বাসের ধাক্কা

0
185

গণমাধ্যম ডেস্ক: শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনের পর রাজধানীসহ সারা দেশে এখন চলছে পুলিশের ট্রাফিক সপ্তাহ। এ ট্রাফিক সপ্তাহের মধ্যেই রাজধানীর শেরেবংলা নগরে স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা দিয়েছে একটি বাস।

জানতে চাইলে রাত ১০টার দিকে শেরেবাংলা নগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস যুগান্তরকে বলেন, আমি একটি বিয়ের দাওয়াতে থানার বাইরে আছি। তাই এ নিয়ে বিস্তারিত কিছু বলতে পারবো না। এসআই রুহুল আমিন ঘটনাস্থলে গিয়েছেন।

এসআই রুহুল আমিন যুগান্তরকে বলেন, ‘মন্ত্রী মহোদয় রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে এসেছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়। বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-কমিশনার (ডিসি) লিটন কুমার সাহা বলেন, থানায় নেয়ার পর বাসটিকে ডাম্পিংয়ে দেয়া হয়।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে উল্লেখ করে রাত ১১টার দিকে ডিসি লিটন কুমার বলেন, ‘বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গাড়িটি কতটুকু ক্ষতিগ্রস্ত হয়েছে তা নিরূপণের কাজ চলছে। এ নিয়ে এখনও বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। কারণ, ক্ষতিগ্রস্ত গাড়িটি ঘটনাস্থলে নেই। মন্ত্রী মহোদয় ওই গাড়ি নিয়েই তার গন্তব্যে চলে গেছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here