এবার হোম কোয়ারেনটিনে অমিতাভ বচ্চন

0
91

যারা হোম কোয়ারেনটিনে আছেন, তাদের সাধারণ জনগণ থেকে চিহ্নিত করার জন্য সিল মারার পদ্ধতি চালু করেছে ভারতের মহারাষ্ট্র সরকার। বিশেষ এই সিল পড়েছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের হাতেও। করোনা থেকে রক্ষা পেতে বিগ বি নিজেই হোম কোয়ারেন্টিনের সিদ্ধান্ত নিয়েছেন।

সিলযুক্ত হাতের একটি ছবি দিয়ে টুইটারে অমিতাভ লিখেছেন, ‘মুম্বাইতে ভোটের কালি দিয়ে হাতে সিল মারা শুরু হয়ে গেছে। নিজেকে সুরক্ষিত রাখুন, সতর্ক থাকুন, শনাক্ত হলে বিচ্ছিন্ন থাকুন।’

এদিকে করোনা থেকে রক্ষা পেতে আইসোলেশনে রাখা হয়েছে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারকে। এ কথা জানানো হয় অভিনেতার টুইটার অ্যাকাউন্ট থেকে। করোনা সচেতনতায় সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া হাত মেলানোর পরিবর্তে নমস্তের মাধ্যমে শুভেচ্ছা বিনিময়ের পরামর্শ দিয়েছেন।

এদিকে বেশিরভাগ বলিউডের বেশিরভাগ তারকাই যখন গৃহবন্দি, তখন শহীদ কাপুরকে দেখা যায় এক জিমে। সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুতও। এ নিয়ে শহীদকে নোটিশ পাঠিয়েছে বিএমএউ।

করোনা ভাইরাসের মহামারী ঠেকাতে মুম্বাইয়ের ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আজ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে অল ইন্ডিয়া প্রডিউসারস অ্যাসোসিয়েশন (ইমপা)। এ ছাড়া দিল্লি-মহারাষ্ট্র-কেরালার সব সিনেমা হল বন্ধ রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here