এবার ৫ দিনের রিমান্ডে মাসুম

0
34

এমসি কলেজের ছাত্রাবাসের গৃহবধূ ধর্ষণের ঘটনায় মাহফুজুর রহমান মাসুমের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাহপরাণ থানা পুলিশ তাকে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে।

এসময় মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রানীল ভট্টাচার্য আদালতে ৭দিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে আদালতের বিচারক আবুল কাশেম ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে ওই সময় আদালতে আসামীর পক্ষে কোন আইনজীবী উপস্থিত ছিলেন না।
বিষয়টি নিশ্চিত করেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) অমূল কুমার চৌধুরী।

তিনি জানান, মামলার তদন্ত কর্মকর্তা আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে সোমবার (২৮ সেপ্টেম্বর) সিলেট জেলা ডিবি ও কানাইঘাট থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে হরিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলেও সিলেটের মুরারি চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাস জোর করে খোলা রাখে ছাত্রলীগের কিছু ক্যাডার। গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে প্রাইভেট কারে চড়ে কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা এক নবদম্পতিকে আটক করে এই ছাত্রাবাসে নিয়ে এসে স্বামীকে ব্যাপক মারধর ও স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটায় ছাত্রলীগ নামধারী কয়েকজন ক্যাডার।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী শুক্রবার রাতে বাদী হয়ে শাহপরাণ থানায় মামলা করেন। মামলায় এজাহার নামীয় আসামি করা হয়েছে ৬ জনকে। সেই সঙ্গে অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করা হয়। আসামিরা হলো−এম. সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেক আহমদ, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান।

এরা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। আসামিদের মধ্যে তারেক ও রবিউল বহিরাগত, বাকিরা এমসি কলেজের ছাত্র। পুলিশ এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার করেছে। এদের মধ্যে কয়েকজন এখন রিমান্ডে রয়েছে। সূত্র: বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here