এলপিএলে সাকিবকে নিয়ে প্রস্তাব আসলে ভেবে দেখবে বিসিবি

0
66

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) উদ্বোধনী আসর অনুষ্ঠিত হবে ১৪ নভেম্বর থেকে। যার নিলাম হবে ১ অক্টোবর। নিলামের জন্যই বিদেশি ক্রিকেটারদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। সেখানে রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

আর সাকিবের এলপিএল থেকে প্রস্তাব আসলে ভেবে দেখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমাদের কাছে এখনও আনুষ্ঠানিক প্রস্তাব আসেনি।

প্রস্তাব আসলে তখন আমরা বিষয়টা দেখবো। আর ঘরোয়া টুর্নামেন্টের জন্য আমাদের খেলোয়াড়দের একটি নির্দেশনা তো দেয়াই রয়েছে। তার আলোকেই আমরা সিদ্ধান্ত নেবো।’

এদিকে ১৫০ জনের এই তালিকায় রয়েছেন নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান হাইপ্রোফাইল বিদেশি তারকার মধ্যে রয়েছেন- ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভো, শহীদ আফ্রিদি, রবি বোপারা, কলিন মুনরো, মুনাফ প্যাটেল ও ভারনন ফিল্যান্ডাররা।

লঙ্কান প্রিমিয়ার লিগ শুরুতে হওয়ার কথা ছিল আগস্টে। কিন্তু করোনার কারণে সেটি পিছিয়ে দেওয়া হয় নভেম্বর পর্যন্ত। এখন সেটি শুরু হবে ১৪ নভেম্বর, চলবে ৬ ডিসেম্বর পর্যন্ত। টুর্নামেন্টের ভেন্যু হিসেবে থাকবে ডাম্বুলা, পাল্লেকেলে ও হাম্বানটোটা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here