এশিয়া কাপকে সামনে রেখে অনুশীলন করছে বাংলাদেশ হুইল চেয়ার দল

0
182

সম্প্রতি ভারতে ত্রিদেশীয় টুর্নামেন্ট সিরিজ জিতেছে বাংলাদেশ হুইল চেয়ার দল। ফাইনাল ম্যাচে স্বাগতিকদের ৪ রানে হারিয়ে জয় নিয়ে দেশে ফিরেছিলো টাইগাররা। এই দলটি নিয়েই কিছুদিন পরই শুরু হবে এশিয়া কাপের আসর। তাই এই টুর্নামেন্টকে সামনে রেখে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহয়তায় গত ৫ দিন অনুশীলন করেছে তারা।

গত কয়েক সপ্তাহ ধরেই ব্যস্ত সময় পার করছে দলটি। এশিয়া কাপ শুরু হতে আর দুই সপ্তাহও বাকি নেই। তাই ভারত থেকে দেশে ফেরার পরেই আবার অনুশীলনে ব্যস্ত হয়ে পড়তে হয়েছে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কর্তৃপক্ষের গ্রাউন্ড সহযোগীতায় বাংলাদেশ জাতীয় হুইল চেয়ার ক্রিকেট দলের এশিয়া কাপ ২০১৯ টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে ৫ দিনের অনুশীলন ক্যাম্প সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশাক মিজি এবং কোচ মোহাম্মদ ইসলাম এসময় দলের সাথে উপস্থিত ছিলেন।

আগামী ১৪ মে হুইল চেয়ার ক্রিকেট দলগুলোকে নিয়ে শুরু হবে এশিয়া কাপ। এই টুর্নামেন্ট চলবে আগামী ২০ মে পর্যন্ত। এবারের এশিয়া কাপের আসর অনুষ্ঠিত হবে নেপালে।

সাম্প্রতিক সময়ে ক্রিকেট মাঠে ভালো করার রেকর্ড রয়েছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দলের। ফলে বড় স্বপ্ন নিয়েই নেপালে যাবে তারা। তাছাড়া, এশিয়া কাপের স্বাগতিক নেপাল ও শক্তিশালী ভারতকে হারানোর তরতাজা স্মৃতিও আত্মবিশ্বাস যোগাবে শফিক-আশরাফুলদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here