ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’-এ চুক্তিবদ্ধ ফেরদৌস-পূর্ণিমা

0
436

মাকসুদা আলমঃ উপন্যাস বা সাহিত্য নির্ভর গল্পে নিয়ে যেসব ছবি নির্মিত হয়, বেশিরভাগই ভিন্নধারার ছবি হয়। বাণিজ্যিক ধারার ছবির দর্শকরা সেসব পছন্দ করতে চান না। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল বানাচ্ছেন তার নতুন ছবি।

এই ছবিটি পুরোপুরি বাণিজ্যিক ধারার হবে বলে জানান নির্মাতা নেয়ামূল। তিনি বলেন, ‘গাঙচিল’ মৌলিক গল্পের ছবি। সব শ্রেণির দর্শকদের ভালো লাগবে ছবি। এখানে নাচ-গান, সবকিছুই থাকবে৷ আগামী ডিসেম্বর মাসে ছবির শুটিং শুরু হবে।

‘গাঙচিল’ ছবিতে অভিনয় করবেন ফেরদৌস এবং পূর্ণিমা। দীর্ঘদিন পর এ ছবির মাধ্যমে আবার জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন তারা। সোমবার সন্ধ্যার পর রাজধানীর একটি হোটেলে ফেরদৌস ও পূর্ণিমা দুজনেই ছবিতে চুক্তিবদ্ধ হন।

‘গাঙচিল’ ছবিতে ফেরদৌস অভিনয় করবেন সাগর চরিত্রে এবং পূর্ণিমাকে দেখ যাবে মোহনা চরিত্রে।

চুক্তি স্বাক্ষর শেষে ফেরদৌস বলেন, উপন্যাস-সাহিত্য নির্ভর গল্পে এখন কম ছবি নির্মিত হয়। মৌলিক গল্পের ছবি দর্শক পছন্দ করেন। সেটা মাথায় রেখেই ছবিটি করতে যাচ্ছি। ছবিতে আমি একজন সংবাদ কর্মী হিসেবে হাজির হবো।

ছবিটি নিয়ে আশাবাদী পূর্ণিমা। তিনি বলেন, পাঁচ বছর বিরতি দিয়ে আবার চলচ্চিত্রে ফিরছি। আমি চাইছিলাম এই ধরনের গল্পে কাজ করতে। ছবিতে একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করবো। আশা করছি ছবিটি দর্শকরা ভালো ভাকে গ্রহণ করবেন।

‘গাঙচিল’ প্রযোজনা করবে নুজহাত ফিল্মস। ফেরদৌস-পূর্ণিমা ছাড়াও ছবিতে আরো চমক থাকবে। নির্মাতা নেয়ামূল জানান, আগামীতে মহরত অনুষ্ঠান করা হবে। তখন বাকি শিল্পীদের নাম ঘোষণা করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here