ওমরাহ হজে যাচ্ছেন পূর্ণিমা

0
88

জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ওমরাহ হজে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। প্রথমবার ওমরাহ করতে যাচ্ছেন তিনি।

এ ব্যাপারে পূর্ণিমা গণমাধ্যমে বলেন, অনেক আগে থেকেই ইচ্ছে ছিল পবিত্রভূমি মক্কা-মদীনায় যাবো, ওমরাহ হজ পালন করবো। অবশেষে আল্লাহ রহমত করলেন, ইচ্ছেটা পূরণ হতে যাচ্ছে। আগামীকাল সোমবার ঢাকা ছাড়বো। ৯ দিনের জন্য হবে এই সফর। সবার কাছে দোয়া চাই আমি।

এদিকে রোববার থেকে গুঞ্জন উঠেছে পূর্ণিমা নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। পূর্ণিমা বলেন, এটা মিথ্যে খবর। অভিনয় আমার পেশা। ধর্ম পালন করাটা আমার দায়িত্ব।

অর্থাৎ আপাতত অভিনয় ছাড়ার কোনও ইচ্ছে নেই তার। মাত্র ১৬ বছর বয়সে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে জগতে পথচলা শুরু হয় তার।

জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৭ সালে রিয়াজের বিপরীতে ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর বাকিটুকু সাফল্যেমাখা এক গল্প।

দীর্ঘ ক্যারিয়ারে পূর্ণিমা উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। রিয়াজ, রুবেল, মান্না, আমিন খান, ফেরদৌস, শাকিব খানদের মতো ইন্ডাস্ট্রির সেরা নায়কদের বিপরীতে কাজ করে সফল হয়েছেন।

তার উল্লেখযোগ্য ছবির মধ্যে আছে- ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘জামাই শ্বশুর’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘যোদ্ধা’, ‘ভালোবাসার লাল গোলাপ’, ‘শাস্তি’ ও ‘শোভা’।

২০১০ সালে ‘ওরা আমাকে ভালো হতে দিল না‘ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি সেরা অভিনেত্রী হিসেবে।

বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবিতে কাজ করছেন পূর্ণিমা। তার মধ্যে ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার নায়ক ফেরদৌস এবং ‘জ্যাম’ ছবিতে আরিফিন শুভ। দুটি ছবি আগামী বছর মুক্তি পাবে বলে জানা গেছে।

ব্যক্তিজীবনে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here