কক্সবাজারে গ্রেপ্তারের পর কথিত বন্দুকযুদ্ধে ২ ভাই নিহত

0
45

কক্সবাজারে গ্রেপ্তারের পর কথিত বন্দুকযুদ্ধে দুই সহোদর নিহত হয়েছেন; যারা মাদক ব্যবসায়ী বলে পুলিশের ভাষ্য।

জেলার টেকনাফ ইউনিয়নের চকবাজার এলাকায় শুক্রবার ভোরে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে টেকনাফ থানার পরিদর্শক প্রদীপ কুমার দাশ জানান।

নিহতরা হলেন  চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার হাকিম আলীর ছেলে মো. আজাদুল হক (২৩) ও তার বড় ভাই মোহাম্মদ ফারুক (৩৭)।

ওসি প্রদীপ বলেন, “বৃহস্পতিবার সন্ধ্যায় টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মৌলভীবাজার এলাকা থেকে আজাদুল ও ফারুককে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে দুই ভাই মৌলভীবাজার এলাকা থেকে ইয়াবা ও অস্ত্র সংগ্রহ করে চট্টগ্রামে বিক্রির কথা স্বীকার করেন।

“শুক্রবার ভোরে তাদের নিয়ে ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছানো মাত্র পুলিশকে লক্ষ করে তাদের সহযোগীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।  এতে দুই ভাই গুলিবিদ্ধ হন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবা, দুটি বন্দুক ও ১১টি গুলি পাওয়া গেছে বলে তিনি জানান।

ওসি বলেন, আজাদুল হকের বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এসব মামলায় তিনি পলাতক ছিলেন। ফারুকও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামেও চট্টগ্রামের বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভোরের এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন ওসি প্রদীপ।

বিডিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here