কদলপুর স্কুল অ্যান্ড কলেজে ঈদ পুনর্মিলনী

0
193

হা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী বলেছেন, শিক্ষা মানুষকে আলোকিত করে। একটি আলোকিত সমাজই রাষ্ট্রকে সঠিক পথে নিয়ে যায়। এ জন্য দরকার সবার সম্মিলিত প্রচেষ্টা। না হয় কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করা যায় না। তিনি রাউজানের কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতি আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কদলপুর স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক ঢাকা অঞ্চলের জেনারেল ম্যানেজার ও কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির উপদেষ্টা সদস্যসচিব নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিমাবিদ এসএম ইউসুফ, মো. মফিজুল আলম চৌধুরী, মো. সরওয়ার আলম চৌধুরী, কাজী মো. আবু তাহের, অ্যাডভোকেট কাজী মোহাম্মদ নাজমুল হক, আবুল মনসুর চৌধুরী, ডা. সাধন ভট্টাচার্য্য, এসএম শাহাবুদ্দিন, মাস্টার মোহাম্মদ হানিফ, সুরঞ্জন ভট্টাচার্য্য, সাংবাদিক মোহাম্মদ আলী, অধ্যক্ষ মো. ওমর ফারুক, মাস্টার মো. জসিম উদ্দিন চৌধুরী, মো. মুজিবর রহমান, সুভাষ ভট্টাচার্য্য ও সঞ্জয় ভট্টাচার্য্য।

কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি বিশ্বজিত ভট্টাচার্য্যের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ইউপি সদস্য কমল চক্রবর্তী, এসএম হান্নান উদ্দিন, মো. সেলিম উদ্দিন, সমিতির সাধারণ সম্পাদক মো. ফরহাদুর রহমান চৌধুরী, মো. ইদ্রিছ, শাহজাদা ছৈয়দ মকছুদুল আলম, পবন চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠান শেষে নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here