করোনায় এক হলো ভারত-পাকিস্তান!

0
73

করোনাভাইরাসের ভয়ঙ্কর থাবায় ওলট-পালট সব কিছু। এমন পরিস্থিতি থেকে পরিত্রাণের উপায় খুঁজছে বিশ্ববাসী। দুস্থদের সাহায্যে এগিয়ে এসেছে ক্রিকেটাররা। ভারত-পাকিস্তানের তিক্ত রাজনৈতিক বৈরিতা থাকলেও করোনার বিরুদ্ধে লড়াইয়ে এক হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের ক্রিকেটাররা।

প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় পাকিস্তানের কিংবদন্তি শহিদ আফ্রিদির সংস্থার জন্য সাহায্যের আবেদন করেছেন ভারতের যুবরাজ সিং ও হরভজন সিং।

নিজের দেশের সুবিধাবঞ্চিতদের খাবার নিশ্চিত করতে কাজ করছে শহিদ আফ্রিদি ফাউন্ডেশন। সাবেক এই তারকা অলরাউন্ডারে উদ্যোগকে স্বাগত জানিয়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন ভারতের সাবেক স্পিনার হরভজন।

 টুইটারে প্রশংসা করে হরভজন সিংহ লেখেন, ‘সীমান্তের ওপারে মানবতার দারুণ নিদর্শন দেখিয়েছেন ক্রিকেটার ভাই আফ্রিদি। ঈশ্বর আফ্রিদিকে এই লড়াইয়ের জন্যে আরও শক্তি দিন। প্রার্থনা রইল।’

এবার আরেকটি টুইটে আফ্রিদি ফাউন্ডেশনের পাশে দাঁড়িয়েছেন হরভজন। ভাজ্জি লিখেছেন, ‘বিশ্ব এখন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। সামর্থ্য থাকলে সাহায্যের হাত বাড়িয়ে দিন। আফ্রিদি ফাউন্ডেশনের জন্য অনেক আর্থিক সাহায্যের প্রত্যাশায় রইলাম।’ এই টুইটটি যুবরাজ, শোয়েব আখতার ও ওয়াসিম আকরামকে ট্যাগ করেন হরভজন।

হরভজনের টুইট রিপোস্ট করে এক ভিডিও বার্তায় আফ্রিদির ফাউন্ডেশনের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেছেন ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ের নায়ক যুবরাজ।

শোয়েব আখতার, ইউনিস খান, শোয়েব মালিক, বাবর আজম, সরফরাজ খান, হাসান আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, ফখর জামান, শাহিন শাহ আফ্রিদি, আজহার আলী, বিলওয়াল ভাট, শোয়েব মাসুদ, আহমদ শেহজাদ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ নেওয়াজ, উমর আমিনের মতো সাবেক-বর্তমান ক্রিকেটাররা এতে অংশ নিয়েছেন। আম্পায়ার আলিম দারসহ দেশটির মডেল, গায়ক ও সাংবাদিকরাও এই ক্যাম্পেইনে যোগ দিয়েছেন। সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here