করোনায় দিনগুলোতে যেভাবে দিন কাটছে সাইফ-কারিনার

0
117

করোনা ভাইরাস আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। চিনের উহান শহরের পর করোনার ভরকেন্দ্র আপাতত ইউরোপ। মারণ ভাইরাসের জেরে ভালোবাসার শহর ইতালিতেও শুরু হয়েছে ত্রাস। উহানের পর ইতালিতেই সবচেয়ে বেশি মৃত্যুর খবর খবর পাওয়া গেছে। চিন এবং ইউরোপের পাশাপাশি ভারতকেও গ্রাস করেছে করোনা আতঙ্ক। কর্ণাটক, দিল্লির পর মঙ্গলবার মহারাষ্ট্রে আরও একজন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। শুধু তাই নয়, ভারতবর্ষে সবচেয়ে বেশি করোনা আক্রান্তের সংখ্যা মহারাষ্ট্রে। ফলে মুম্বাই, পুনেসহ মহারাষ্ট্রের প্রায় সব জায়গাতেই গৃহবন্দি মানুষ। সেই তালিকা থেকে বাদ পড়লেন না তারকারাও।

সিনেমা, মেগা, ধারাবাহিকের শুটিং ইতোমধ্যেই বন্ধ করার নির্দেশ দিয়েছেন ভারতীয় প্রশাসন। ফলে আপাতত বাড়িতে সময় কাটছে তারকাদের।

করোনা আতঙ্কের মধ্যে বাড়িতে আটকে থেকে বইয়ে মুখ ডুবিয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। নিজের ঘরে বসে বই নিয়ে এক সপ্তাহ কাটাবেন বলে পরিকল্পনা করেছেন তিনি। ছবি শেয়ার করে এমনই জানান সাইফের স্ত্রী কারিনা কাপুর। তবে সাইফ যখন বইয়ে মগ্ন, সেই সময় কারিনা ব্যস্ত ইনস্টাগ্রামে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে শুরু করেছেন অভিনেত্রী।

বর্তমানে লাল সিং চাড্ডার শুটিং নিয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। এই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। লাল সিং চাড্ডার পাশাপাশি করণ জোহরের সিনেমা তখত-এর প্রস্তুতি শুরু করেন তিনি। কিন্তু করোনা আতঙ্কের জেরে বাতিল সব সিনেমার শুটিং। সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here