করোনা আক্রান্ত চিরঞ্জীবী

0
49

ভারতের দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন বর্ষীয়ান এই অভিনেতা।

রিপোর্ট পজিটিভ এলেও তার উপসর্গ বা কোনো অসুবিধা হচ্ছে না উল্লেখ করে খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন চিরঞ্জীবী।  

জানা যায়, ক্যারিয়ারের ১৫২তম সিনেমা ‘আচার্য’-এর শুটিং শুরু করার আগে সবার সঙ্গে চিরঞ্জীবীর করোনা পরীক্ষা করানো হয়। এতে তার রিপোর্ট পজিটিভ আসে।  

গত ৫ দিন তার সংস্পর্শে যারা যারা এসেছেন তাদের সবার কোভিড-১৯ পরীক্ষা করাতে অনুরোধ করেছেন এই মেগাস্টার।

সম্প্রতি প্রেক্ষাগৃহ খোলা নিয়ে আলোচনার জন্য তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করেছিলেন চিরঞ্জীবী। সাক্ষাতের সময় অভিনেতা ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী দু’জনই ছিলেন মাস্ক বিহীন।

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, জেনেলিয়া ডি’সুজা, অর্জুন কাপুরের মতো একাধিক ভারতীয় তারকা এর আগে করোনার সংক্রমণে পড়েছিলেন। তবে তারা সবাই সুস্থ হয়েছেন।

১৯৭৮ সালে বড় পর্দায় অভিষেক হয় চিরঞ্জীবীর। এরপর তামিল, তেলেগু ও কন্নড় মিলিয়ে দেড়শ’রও বেশি সিনেমায় দেখা গেছে তাকে। ২০১৯ সালে ‘রা নরসিমা রেড্ডি’ সিনেমার মাধ্যমে শেষবার পর্দা কাঁপিয়েছেন এই অভিনেতা। সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here