করোনা ইস্যুতে ভারতীয় ক্রিকেটারদের নিয়ে কাটলো জটিলতা, ব্রিসবেনেই হচ্ছে শেষ টেস্ট

0
23

ব্রিসবেন টেস্ট নিয়ে অবশেষে জটিলতা কাটলো। আজ মঙ্গলবারই ব্রিসবেনে উড়ে যাচ্ছে ভারত। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী (সিইও) নিক হকলি সোমবার এ কথা জানিয়েছেন। হকলি বলেছেন, যেভাবে পরিকল্পনা করা হয়েছিল, গাব্বায় চতুর্থ টেস্ট নির্ধারিত সময়েই খেলা হবে।

গতকালই (১০ জানুয়ারি) আমাদের মধ্যে আলোচনা হয়েছে। তারপরে কোনও সমস্যা তৈরি হয়নি। ব্রিসবেনের কড়া কোয়ারেন্টিনের নিয়ম নিয়ে আপত্তি জানিয়েছিল ভারত। কিন্তু জানা গিয়েছে, ক্রিকেটারদের হোটেলের মধ্যে মেলামেশা করার সুযোগ দেওয়া হবে। পাশাপাশি, হোটেলে কোনও পুলিশি নজরদারি হবে না। ক্রিকেট অস্ট্রেলিয়া একটি গোটা কমপ্লেক্সকেই ভাড়া করেছে। যেখানে ক্রিকেটারদের মেলামেশা করতে কোনও বাধা নেই।

প্রায় প্রতিদিনই বিসিসিআই কর্তাদের সঙ্গে বৈঠক হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার। হকলি নিজেই শনিবারের খেলা শেষের পর বাউন্ডারির ধারে দাঁড়িয়ে ভারতীয় কর্তাদের সঙ্গে কথা বলেন। তারপরেই মেলে সমাধানসূত্র। কুইন্সল্যান্ডে নতুন করে কোনও করোনাভাইরাসের সংক্রমণ খুঁজে পাওয়া যায়নি। তিনদিনের লকডাউনও শেষ হয়েছে। তবে ঝুঁকি নিতে রাজি নয় সরকার।

গাব্বার আসন সংখ্যা কমিয়ে ২০ হাজার করা হয়েছে। মাঠের ভেতরে ঢোকা, বেরনো, ঘোরাফেরার সময় সর্বক্ষণ মাস্ক পরে থাকা বাধ্যতামূলক। তবে আসনে বসে থাকার সময় কিছুক্ষণ মাস্ক খুলে রাখা যেতে পারে। – জি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here