করোনা ‘জয়’ করলেন অপু ও তার অসুস্থ বাবা-মা

0
30

ক’রোনাভাইরাসের থাবা পড়েছিল ক্রিকেটাট নাজমুল ইসলাম অপুর পরিবারে। কিছুদিন আগে অপু ও তার বাবা-মা ছোঁয়াচে এই ভাইরাসে আ’ক্রান্ত হয়েছিলেন।

তবে ঘরে বসে করোনাকে জয় করলেন অপু ও তার অসুস্থ বাবা-মা। দ্বিতীয়বার করোনা টেস্টে তিনজনেরই ফলাফল ‘নেগেটিভ’ এসেছে। অপুর বাবা-মা করোনা আ’ক্রান্ত হওয়ার আগে থেকেই অসুস্থ ছিলেন। বাবা হৃদরোগ ও মা ডায়াবেটিসে ভুগছিলেন।

যার কারণে বেশি বিপাকে পড়তে হয়েছিল তাদের নিয়ে। থেমে থেমে জ্বর এসেছিল মায়েরও। তবে এখন ঘরে বসে নিয়ম মেনে চিকিৎসা নেওয়াতে করোনা থেকে মুক্তি পেয়েছেন সকলে।

করোনা থেকে মুক্তি পাওয়া নিয়ে বিডিক্রিকটাইমকে অপু বলেন, “আলহামদুলিল্লাহ্, সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। আব্বুকে নিয়ে বেশি টেনশন ছিল, তার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। তখন নিজের অসুস্থতা ভুলে যাওয়ার চেষ্টা করেছি। কারণ, বাবা-মা আগে। তবে সব মিলিয়ে খুব বাজে অভিজ্ঞতা হল।”

বাংলাদেশ ক্রিকেটে নাগিন ড্যান্সের জন্য বিখ্যাত হয়ে আছেন এই বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার। ক্যারিয়ারে বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন অপু। ১ টেস্টে নিয়েছেন ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে নিয়েছেন ৮ উইকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here