করোনা মুক্ত হয়ে জেনেলিয়া জানালেন আক্রান্ত ছিলেন

0
65

বলিউডে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। অনেকে তারকা আক্রান্ত হয়ে সবাইকে জানালেও কেউ কেউ আবার এটি গোপন রাখছেন।

অভিনেত্রী জেনেলিয়া দেশমুখও তেমনটি করেছেন। তবে নেগেটিভ হওয়ার পর বিষয়টি প্রকাশ করেছেন তিনি।

করোনা আক্রান্ত হয়ে ২১ দিন আইসোলেশনে ছিলেন ‘ফোর্স ২’খ্যাত এই অভিনেত্রী। বিষয়টি এতদিন কাউকে না জানালেও ভাইরাস মুক্ত হওয়ার পর আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন তিনি।  

সামাজিক মাধ্যমে জেনেলিয়া লেখেন, তিন সপ্তাহ আগে আমার করোনা রিপোর্ট পজিটিভ আসে। ২১ দিন ধরে আমি বন্দি অবস্থায় ছিলাম। ঈশ্বরের অনুগ্রহে আমার করোনা রিপোর্ট আজ নেগেটিভ এসেছে।  

করোনা আক্রান্ত থাকার সময়টা তার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং ছিল বলেও উল্লেখ করেন এই অভিনেত্রী। পরিবারের কাছে ফিরতে পেরে তিনি উচ্ছ্বাস প্রকাশ করেছেন।  
জেনেলিয়া করোনা মুক্তি হওয়াতে স্বস্তি পেলেন স্বামী রিতেশ দেশমুখসহ তাদের দুই সন্তান। এছাড়া এই খবরে বলিউডের অনেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর ২০০৩ সালে ‘তুজে মেরি কসম’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড়, মারাঠি ও মালায়ালাম সিনেমাও অভিনয় করেছেন তিনি।  

২০১২ সালে বলিউড অভিনেতা অভিনেতা রিতেশ দেশমুখের সঙ্গে ঘর বাঁধেন জেনেলিয়া। তার অভিনীত সর্বশেষ অভিনীত সিনেমা মারাঠি ভাষার ‘মাউলি’ ।

সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here